রাজ্য বিভাগে ফিরে যান

শাহের রাজ্য সফরে চমক! ডোনা গাঙ্গুলির নাচের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী

May 3, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: সংবাদ প্রতিদিন

অমিত শাহর রাজ্য সফরে চমক! ব্যস্ত কর্মসূচির মধ্যেই ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের অনুষ্ঠান দেখবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সব ঠিক থাকলে শুক্রবার সন্ধ্যায় ভিক্টোরিয়ায় অমিত শাহর উপস্থিতিতে নৃত্য পরিবেশন করতে পারেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী তথা নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)।

বৈঠক সেরে ভিক্টোরিয়া মেমোরিয়ালে যাবেন অমিত শাহ (Amit Shah)। সেখানে একটি বিশেষ অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। রাতের আহার সারবেন তিনি। এরপর বিশিষ্টজনদের সঙ্গে দেখা করার কথা রয়েছে শাহের। তারপর ফিরবেন দিল্লি। সূত্রের খবর কেন্দ্রীয় পর্যটন মন্ত্রকের এই অনুষ্ঠানেই বিশিষ্ট নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় নৃত্য পরিবেশন করবেন। শাহর পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও (Jagdeep Dhankar)। তবে এই সূচি প্রয়োজনে বদল হতে পারে বলেই খবর। যদিও শাহের অনুষ্ঠানে ডোনার নৃত্য পরিবেশন বেশ চমকপ্রদ বলেই মনে করা হচ্ছে। 

যদিও এই প্রথমবার নয়। এর আগেও বিজেপির (BJP) অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন ডোনা। তাছাড়া শুক্রবার সন্ধেয় ভিক্টোরিয়ার যে অনুষ্ঠানে ডোনা নৃত্য পরিবেশন করার জন্য আমন্ত্রণ পেয়েছেন, সেটা সরকারি অনুষ্ঠান। সুতরাং এর মধ্যে রাজনীতির রং খোঁজাটা যুক্তিহীন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Amit shah, #Dance, #Dona Ganguly

আরো দেখুন