বিনোদন বিভাগে ফিরে যান

জল্পনায় ইতি! শেষ হচ্ছে জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’

May 4, 2022 | < 1 min read

মুখোমুখি বসে কফি হাতে বলিউড ইন্ডাস্ট্রির গসিপ-চর্চা। বলি তারকাদের গোপন ইচ্ছা, খুনসুটি, ঝগড়ার গল্পে মেতে ওঠা। তার পরে নানা বিতর্কের সূত্রপাত। এ ভাবেই টেলিভিশন দুনিয়ায় নিজের মাটি শক্ত করেছিল ‘কফি উইথ কর্ণ’। ২০০৪ সালে পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের সঞ্চালনায় এই ‘চ্যাট শো’ শুরু হয়। বলিউডের গসিপ প্রেমীদের সৌজন্যে এই অনুষ্ঠান সাফল্যের চূড়ায় পৌঁছেছিল। কিন্তু সেই ইতিহাসে ইতি। আর ফিরবে না ‘কফি উইথ কর্ণ’। ষষ্ঠ সিজন পর্যন্ত মানুষের বিনোদনের চাহিদার জোগান দিয়ে বন্ধ হল এই অনুষ্ঠান।

ঘোষণা করলেন কর্ণ নিজেই। টুইট করে জানালেন সে কথা। লিখলেন, ‘নমস্কার, ষষ্ঠ সিজন ধরে ‘কফি উইথ কর্ণ’ আমার এবং আপনার জীবনের অংশ হয়ে উঠেছিল। পপ সংস্কৃতির ইতিহাসে এই অনুষ্ঠানের অবদান রয়েছে বলেই আমার বিশ্বাস। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘কফি উইথ কর্ণ’ আর ফিরবে না।’

কর্ণের এই ঘোষণায় শোকাহত হয়েছেন অনেক অনুরাগী। টুইটের মন্তব্য বাক্সে নজর রাখলেই তার প্রমাণ মিলবে। একাধিক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘খুবই খারাপ লাগছে এটা শুনে।’ কেউ লিখেছেন, ‘তা হলে আর বিতর্কের কথা জানতে পারব না?’ কারও ধারণা হয়েছে, তারকারা এই অনুষ্ঠানে হাজিরা দিতে অস্বীকার করায় এই সিদ্ধান্ত।

দিন কয়েক আগে এক সংবাদমাধ্যম জানিয়েছিল, খুব তাড়াতাড়ি সপ্তম সিজন নিয়ে উপস্থিত হবেন কর্ণ। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শ্যুটিং শেষ করে চলতি মাস থেকেই ‘কফি উইথ কর্ণ’-এর শ্যুটিং শুরু করবেন তিনি। তার পরেই কর্ণের এই ঘোষণা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Karan Johar, #Koffee with karan

আরো দেখুন