বিনোদন বিভাগে ফিরে যান

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লিয়েন্ডার পেজ ও কিম শর্মা? জল্পনা তুঙ্গে

May 7, 2022 | 2 min read

ছবি সৌঃ কিম শর্মার ইনস্টাগ্রাম

অভিনেত্রী কিম শর্মার সঙ্গে খুল্লামখুল্লা প্রেম করছেন লিয়েন্ডার পেজ। সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেই টেনিসতারকা বুঝিয়ে দিয়েছেন, ভালবাসায় আছেন। আর এবার নাকি সেই প্রেমই পরিণয়ের রূপ নিতে চলেছে! আইনি মতে বিয়ে সেরেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে এবার সংসার পাততে চলেছেন পেজ।

সম্প্রতি একাধিক হাই প্রোফাইল জুটির বিয়ে নিয়ে মেতে উঠেছিল বলিউড। ক্য়াটরিনা-ভিকির পরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রণবীর-আলিয়া (Ranbir-Alia)। এবার নাকি সেই তালিকায় নয়া সংযোজন হতে চলেছে কিম শর্মা ও লিয়েন্ডারের। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিন কয়েক আগেই নাকি মুম্বইয়ে দেখা করেছেন কিম ও পেজের পরিবারের সদস্যরা। যুগলের বিয়ে নিয়েও নাকি আলোচনা হয়েছে। আর তারপর থেকেই কিম-পেজের বিয়ে নিয়ে জোড়াল হয়েছে জল্পনা।

তবে এই প্রথমবার নয়। এর আগে গত ডিসেম্বরে কলকাতায় কিংবদন্তি লিয়েন্ডারের অভিভাবকদের সঙ্গে দেখা করেছিলেন কিমের মা-বাবা। এরপর বড়দিনে সেজে ওঠা পার্ক স্ট্রিটে হাজারো ভিড়ের মাঝেই বান্ধবী কিমের গালে ভালবাসা এঁকে দিয়েছিলেন লিয়েন্ডার (Leander Paes)। হাতে হাত ধরে ঘুরেছিলেন আলোকজ্জ্বল পার্ক স্ট্রিটের রাস্তায়। নতুন বছরও একসঙ্গে সেলিব্রেট করেছিলেন তাঁরা।

সম্পর্কের শুরুতে দু’জনই ভেবেছিলেন কাকপক্ষীও টের পাবে না। গোয়ার সমুদ্রে গা ভাসিয়ে চুপচাপ প্রেম করে যে যার সংসারে রিটার্ন। কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে গভীর সম্পর্ক আর কতদিনই বা লুকিয়ে রাখা যায়! তাই সেসব গল্প চলে আসে সামনে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে লিয়েন্ডার আর কিমের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি। তারপর থেকে একাধিকবার একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তাঁরা। আর এবার সেই ভালবাসায় নাকি পড়তে চলেছে আইনি স্ট্যাম্প। যদিও কিম কিংবা লিয়েন্ডারের পরিবারের তরফে এখনও পর্যন্ত এ ব্যাপারে কিছু নিশ্চিত করা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Leander Paes, #wedding, #Kim Sharma

আরো দেখুন