রাজ্য বিভাগে ফিরে যান

অসুস্থ অনুব্রতকে আক্রমণ সুকান্তর, নিন্দার ঝড়

May 13, 2022 | < 1 min read

এখন আবার অসুস্থ হয়ে পড়েছেন অনুব্রত মণ্ডল। তাই তাঁর খাসতালুকে দাঁড়িয়ে সরাসরি হুঙ্কার ছাড়লেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বুকে ব্যথা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার তারাপীঠে পুজো দিয়ে অনুব্রতর অসুস্থতা নিয়ে হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর দাবি, কেন্দ্রীয় তদন্তকারীদের এড়াতেই হাসপাতালে ভর্তি অনুব্রত মণ্ডল।

ঠিক কী বলেছেন বিজেপির রাজ্য সভাপতি?‌ আজ, শুক্রবার হোটেল থেকে পায়ে হেঁটে তারাপীঠ মন্দিরে যান সুকান্ত মজুমদার। সেখানেই তিনি সংবাদমাধ্যমের সামনে অনুব্রতকে নিয়ে মন্তব্য করেন। এদিন সুকান্ত মজুমদার বলেন, ‘বেশ কিছুদিন অসুস্থ থাকবেন উনি (অনুব্রত মণ্ডল)। আমরা জানি তো, অসুস্থ হয়েই বাঁচার চেষ্টা করবেন। তবে এটুকু বলতে পারি, বেশিদিন বাঁচতে পারবেন না।’

তাহলে কী আবার কড়া পদক্ষেপ?‌ এই বিষয়ে কোনও মন্তব্য করেননি বিজেপির রাজ্য সভাপতি। আর সিবিআই অনুব্রত মণ্ডলকে তলব করার পরই তিনি অসুস্থ হযে প্রথমে এসএসকেএম হালপাতালে ভর্তি হয়েছিলেন। তার পর সেখান থেকে চিকিৎসা করিয়ে নিউটাউনের ফ্ল্যাটে এসে ওঠেন। এখন আবার বুকে ব্যথা নিয়ে বাইপাসের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল এসএসকেএম ভর্তি হয়েছিলেন অনুব্রত মণ্ডল। পরে হাসপাতাল থেকে ছাড়া পেলেও বুধবার রাতে তাঁর আবার বুকে ব্যথা শুরু হয়। হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসকরা অনুব্রতের শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। এখন প্রশ্ন উঠছে, তাহলে সিবিআই কী আবার সক্রিয় হয়ে উঠবে?‌ সুকান্তের মন্তব্য সেই ইঙ্গিত দিচ্ছে বলে মনে করা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tarapith, #sukanta majumder, #Anubrata Mondal

আরো দেখুন