বিনোদন বিভাগে ফিরে যান

ফের করোনা করোনা আক্রান্ত অভিনেতা অক্ষয় কুমার

May 14, 2022 | < 1 min read

অভিনেতা অক্ষয় কুমার, ছবি সৌঃ হিন্দুস্থান টাইমস

বলিউডে ফিরছে করোনা আতঙ্ক! ফের কোভিড পজিটিভ হলেন অভিনেতা অক্ষয় কুমার।

কান চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার আগেই শনিবার সন্ধেয় ভক্তদের দুঃসংবাদ দিলেন অভিনেতা। টুইট করে অক্ষয় জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে অভিনেতা। কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকতে না পারায় দুঃখপ্রকাশ করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছে। 

টুইট করে অক্ষয় লিখেছেন, ‘কান চলচ্চিত্র উৎসব ২০২২-এর ইন্ডিয়ান প্যাভিলিয়নে ভারতীয় সিনেমার ধবজা ওড়ানোর কথা ভেবেছিলাম। কিন্তু, দুঃখের বিষয় আমি কোভিড আক্রান্ত হয়েছি। বর্তমানে বিশ্রাম নেব। আমার অনেক শুভেচ্ছা রইল গোটা টিমের জন্য। অনুরাগ ঠাকুর, তোমাদের সত্যিই খুব মিস করব।’ প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অক্ষয় কুমার। গত বছর এপ্রিল মাসে ‘রাম সেতু’র শুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। শুটিং ফ্লোর থেকেই টিমের আরও ৪৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। 

১৭ মে কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকার কথা ছিল অক্ষয়ের। অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি, আর মাধবন, সুরকার এআর রহমান সকলেই উদ্বোধনী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটবেন। তাঁদের নেতৃত্ব দেবেন অনুরাগ ঠাকুর। এবারের কান চলচ্চিত্র উৎসবের কান্ট্রি অব অনার হিসেবে বেছে নেওয়া হয়েছে ভারতকে। ভারত আর ফ্রান্সের কুটনৈতিক সম্পর্কের ৭৫ বছর পূর্তি উপলক্ষেই এই সম্মান। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের নেতৃত্বে আর যে সমস্ত তারকার নাম ডেলিগেশন লিস্টে আছে, তাঁরা হলেন সিবিএফসি-র চেয়ারম্যান প্রসূন জোশি, পরিচালক শেখর কাপুর, অভিনেত্রী তামান্না ভাটিয়া, পূজা হেগড়ে, নয়নতারা এবং গ্র্যামি জেতা সুরকার রিকি কেজ। এবার কান চলচ্চিত্র উৎসবে জুরি বিভাগে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

TwitterFacebookWhatsAppEmailShare

#covid19, #Akshay Kumar

আরো দেখুন