বিনোদন বিভাগে ফিরে যান

টলিউডে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েনে এই তারকাদের বিচ্ছেদই ছিল ঘটনাবহুল

May 16, 2022 | 3 min read

সুপ্রিয়ার সঙ্গে তথাকথিত অ্যাফেয়ার চলাকালীন গৌরীদেবীর সঙ্গে উত্তমকুমারের সম্পর্ক খারাপ হলেও তা বিচ্ছেদের দিকে যায়নি। ডিভোর্স যেন বর্তমানে টালিগঞ্জের তারকাদের জীবনের অঙ্গ হয়ে উঠেছে। প্রসেনজিৎ -দেবশ্রী, রুপা-ধ্রব, শ্রীলেখা-শিলাদিত্য থেকে হালের রাহুল -প্রিয়াঙ্কা, বিবাহ বিচ্ছেদে বাদ নেই অনেকেই। কিন্তু কাদের ডিভোর্স ছিল লাইমলাইটে, দিনের পর দিন পেজ থ্রির গসিপ কলামে? জেনে নিন এই পাঁচ তারকা দম্পতির কীর্তিকলাপ।

প্রমিত সেন ও স্বস্তিকা মুখার্জি

স্বস্তিকা-প্রমিত: ১৯৯৮ সালে বিখ্যাত রবীন্দ্রসঙ্গীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনের সঙ্গে চার হাত এক হয় স্বস্তিকার। তাঁর বিবাহিত জীবন সুখের ছিল না বলেই জানিয়েছিলেন অভিনেত্রী। বিয়ের দু’বছরের মাথায় স্বামীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেন তিনি। প্রমিত তাঁকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন বলে অভিযোগও করেছিলেন নায়িকা। এরই মধ্যে স্বস্তিকা সঙ্গে জড়িয়ে পড়েছেন একাধিক সম্পর্কে। জিৎ, পরমব্রত, সৃজিত, সুমন। সব সম্পর্কেই স্বস্তিকা কোনও রাখঢাক করেননি।

রোশন সিং ও শ্রাবন্তী চ্যাটার্জি

শ্রাবন্তী-রোশন: ১৫ বছর বয়সে ডিরেক্টর রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কের তিক্ততা সামনে আসে যখন প্রকাশ্যেই রাজীবকে বিচ্ছেদ দেওয়ার কথা ঘোষণা করেন নায়িকা। ওই মামলা আদালত অবধি গড়ায়। রাজীবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন শ্রাবন্তী। বহু নারীর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক রয়েছে বলে দাবিও করেছিলেন তিনি। এরপর কৃষাণ বিরাজের সঙ্গে বিয়ে ও ডিভোর্স হয়। তারপরের তালিকায় ছিল রোশন সিংহ। রোশনের সঙ্গে ডিভোর্স অত্যন্ত বিশ্রী জায়গায় চলে যায়। জানা গেছে খোরপোষের দাবির করেছেন শ্রাবন্তী।

অনুপম রায় ও পিয়া চক্রবর্তী

অনুপম-পিয়া: ১১ নভেম্বর ২০২১শে বিবাহ-বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা। প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সম্পর্কে কোনও মন্তব্য করেননি। কিন্তু বিয়ে, বন্ধন নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়েও যাননি অনুপম। জানিয়ে দিয়েছেন নিজের মনোভাবের কথা। যে মন এখন ধূসর। অস্পষ্ট। কিন্তু প্রেম, ভালবাসার উপর বিশ্বাস হারাননি তিনি।

নিখিল জৈন ও নুসরত জাহান

নুসরত-নিখিল: ১৯ জুন ২০১৯-শে নুসরত-নিখিলের রূপকথার বিয়ের ছবি দেখে এককথায় সকলেই থ হয়েছিলেন। তার মাসকয়েকের পর বিচ্ছেদের গুঞ্জন সবাই অবাক হয়ে যায়। নুসরতের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে , নিখিল নাকি উভয়কামী। এই বিষয়টা জানতে পেরেই নাকি মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে গিয়েছেন নুসরত জাহান। তারপর থেকেই ঝামেলা শুরু হয় দুজনের। বিয়ের কয়েক মাস পরই ২০১৯ সালে নভেম্বর মাসে নুসরতের হাসপাতালে ভর্তির খবর চাউর হয়েছিল। শোনা গিয়েছিল জন্মদিনের পরেই নাকি ঘুমের ওষুধ খেয়েছিলেন।

কাঞ্চন মল্লিক ও পিঙ্কি ব্যানার্জি

কাঞ্চন-পিঙ্কি: কিছুমাস আগেই সামনে আসে কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য কলহ। স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন অভিনেতা পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগের তীর ছিল কাঞ্চনের সহ অভিনেতা শ্রীময়ী চট্টোরাজের দিকে। এরপর আচমকাই মুখে কুলুপ আঁটেন তিনজনেই। এবছর মে মাসে ছিল কাঞ্চন মল্লিকের জন্মদিন। সেই জন্মদিনের কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ। যা দেখে তাঁদের সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়ে গিয়েছে। সাদা পাঞ্জাবি, মেরুন ধাক্কা পাড় ধুতিতে কাঞ্চনকে দেখে মনেই হবে যেন বিয়ে করতে চলেছেন। এদিকে শ্রীময়ীও পরেছেন লাল শাড়ি। কপালের লাল টিপটা দেখে নতুন বউই লাগছে, শুধু একটু সিঁদুরের অভাব!

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Relationship, #Couples, #Divorce, #Stars

আরো দেখুন