বিনোদন বিভাগে ফিরে যান

বলিউডে তারিণী খুড়ো, সত্যজিতের কাহিনী নিয়ে ছবি বানাচ্ছে জিও স্টুডিও

May 24, 2022 | < 1 min read

আবারও ভারতীয় দর্শকদের জন্য সত্যজিতের সৃষ্টিকে নিয়ে আসতে চলেছে বলিউড। তারিণীচরণ বন্দ্যোপাধ্যায়, বা ছেলেপুলেদের তারিণী খুড়ো, কেবল বাংলা সাহিত্যের একটি চরিত্রই নয়, পাঠকদের কাছে শৈশবের স্মৃতি-আবেগও বটে। তাড়িণীখুড়ো তাঁর জীবনে নানান সময়ে নানান ধরণের কাজ করেছেন। অভিজ্ঞতায় পরিপূর্ন তাঁর গপ্পের ঝুলি। সেই গল্প শুনতে ভিড় জমায় পাড়ার কচিকাঁচারা।

তারিণী খুড়োকে বইয়ের পাতা থেকে রুপোলি পর্দায় নিয়ে আসছে প্রযোজনা সংস্থা জিও। ছবির নাম ‘দ্য স্টোরিটেলার’। ‘গল্প বলে তাড়িণী খুড়ো’ অবলম্বনে লেখা বিপুল হিন্দি চিত্রনাট্য। অনন্ত মহাদেবনের পরিচালনায় তৈরি হবে ছবি। তাড়িণীখুড়োর চরিত্রে দেখা যাবে খ্যাতনামা অভিনেতা পরেশ রাওয়ালকে। এছাড়াও ছবিতে থাকছেন আদিল হুসেন, রেবতী এবং তন্নিষ্ঠা। দেশবাসীর সত্যজিৎ নস্টালজিয়াকে কিছুটা বাড়িয়েই দেবে এই ছবি, এমনই মত প্রযোজনা সংস্থার। 

কলকাতার কুমোরটুলি থেকে শুরু করে লেক মার্কেট, শহরের নানা জায়গায় ঘুরে ঘুরে ছবি শ্যুটিং সারছেন রিলের তারিণী খুড়ো পরেশ রাওয়াল। সোমবার ২৩মে ছবির ফার্স্টলুক শেয়ার করেন আদিল হুসেন। নেটিজেনরা শুভেচ্ছা বার্তায় ইতিমধ্যেই ভরিয়ে দিয়েছেন। তাড়িণীখুড়োর ছবিকে ঘিরে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#tarini khuro, #Jio Studios, #Satyajit Ray, #Bollywood

আরো দেখুন