বিনোদন বিভাগে ফিরে যান

পল্লবীর রহস্যমৃত্যু: জামিন খারিজ ‘প্রেমিক’ সাগ্নিকের

May 27, 2022 | < 1 min read

অভিনেত্রী পল্লবী দের (Pallavi De) রহস্যমৃত্যুর কাণ্ডে এবার নতুন মোড়। পল্লবীকে খুনের অভিযোগে ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছেন তাঁর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। জামিন খারিজ হয়ে গেল সাগ্নিকর। পাশাপাশি, প্রতারণা এবং সম্পত্তি হাতানোর অভিযোগও রয়েছে সাগ্নিকের বিরুদ্ধে। আগামী ৩০ মে পর্যন্ত পুলিশ হেফাজতেই থাকবে সাগ্নিক।

উল্লেখ্য, পল্লবীর মৃত্যু তদন্তে এবার জেরা করা হবে ঐন্দ্রিলাকে। মৃতের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে লিভ ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সাগ্নিক আর পল্লবীর মধ্যে নাকি বাগবিতন্ডা লেগেই থাকত। এমনকি পরিচারিকার সঙ্গেও প্রায়শ ঝগড়া হত। একটুতেই রেগে যেতেন অভিনেত্রী।

পাশাপাশি, অভিনেত্রীর দেহ উদ্ধারের পরই গরফা থানায় সাগ্নিকের নামে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিল পল্লবীর পরিবার। পল্লবীর দেওয়া ৫৭ লক্ষ টাকায় রাজারহাটে সাগ্নিকের বাবার নামে ফ্ল্যাট কেনা হয়েছে। এমনই অভিযোগ ছিল পল্লবীর পরিবারের। কিন্তু ওই নস্যাৎ কেবল খাতায়-কলমেই রয়ে গেল। অভিযোগের সপক্ষে প্রমাণের জন্য গরফা থানা পল্লবীর পরিবারকে তলব করেছিল। কিন্তু পুলিশের নোটিশ পাওয়ার পরে ছদিন পেরিয়ে গেলেও এখনও কোনও প্রমাণ নিয়ে হাজির হয়নি পল্লবীর পরিবার।

পুলিশের দাবি, সাগ্নিকের আয়ের অঙ্ক নির্দিষ্ট নয়। মাস দুই তিন লক্ষ টাকার রোজগার করতেন সাগ্নিক। যা পল্লবীর মাসিক আয়ের তুলনায় প্রায় দুই বা তিনগুণ বেশি। পুলিশি তদন্তে উঠে আসছে, পল্লবীর তুলনায় সাগ্নিকের রোজগার ও সঞ্চয় অনেকটাই বেশি। এই সব তথ্য সামনে আসায়, সাগ্নিকের বিরুদ্ধে ওঠা আর্থিক প্রতারণার অভিযোগকে ভিত্তিহীনই বলছেন তদন্তকারীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#death case, #sagnik chakraborty, #Pallavi dey death case, #Bail

আরো দেখুন