বিনোদন বিভাগে ফিরে যান

বিদিশার বন্ধুদের অভিযোগ মঞ্জুষার মা তথ্যবিকৃত করছেন, কেন এই অভিযোগ?

May 27, 2022 | < 1 min read

মঞ্জুষা নিয়োগী, ছবি সৌঃ মঞ্জুষা/ইন্সটাগ্রাম

দুদিন পেরোতে না পেরোতেই আবারও বিনোদন জগতে ছন্দ পতন। আজ সকালেই মডেল অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর বাপের বাড়ি থেকে। সদ্য মেয়ে হারিয়ে সংবাদ মাধ্যমের সামনে মঞ্জুষার মা বলেছেন বিদিশার মৃত্যুতে ভেঙে পড়েছিল মেয়ে। তাই এই পদক্ষেপ নিয়েছেন হয়তো।

আর এই ঘটনার পরই বিদিশার একাধিক বন্ধু নাম প্রকাশে অনিচ্ছুক থেকেই নানা প্রশ্ন তুলছেন। বিতর্ক বাড়ছে। বিদিশার বন্ধুদের দাবি বিদিশা আর মঞ্জুষার কোনও পরিচয়, কর্মসূত্রে যোগ কিছুই ছিল না। তাঁদের যুক্তি বিদিশা কারও সঙ্গে পরিচয় হলেই সেলফি তুলে সোশ্যাল মিডিয়াতে দিতেন। এমন কিছুই দুই মৃতার কোনও সামাজিক মাধ্যমে খুঁজে পাওয়া যাবে না বলেও অভিযোগ বিদিশার বন্ধুদের।

প্রসঙ্গত মঞ্জুষার বাবা সরকারি কর্মী ছিলেন এবং বর ফটোগ্রাফার। কাজেই অর্থনৈতিক সংশয় বিষয়টিও খুব একটা খাটে না এক্ষেত্রে। এখানেই বিদিশার বন্ধুদের অভিযোগ সদ্য সন্তানহারা মঞ্জুষার মা তথ্য বিকৃত করছেন। লাইম লাইটে আসার অযথা চেষ্টা করছেন। এর পিছনে অন্য কারণ থাকতে পারে বলে সন্দিহান তাঁরা। তাঁদের ভয়ের ফলে বিদিশার মৃত্যুর আসল কারণ যাতে এতকিছুর মধ্যে হারিয়ে না যায়। পুলিশ দুটি ঘটনারই তদন্ত করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#manjusha neogi, #Bidisha De Majumder

আরো দেখুন