রাজ্য বিভাগে ফিরে যান

লকেট কি তৃণমূলে আসছেন? বাবুলের টুইটে জল্পনা

May 29, 2022 | < 1 min read

বঙ্গ বিজেপির অন্দরে এখন বিরাজ করছে অবিশ্বাস। একের পর এক নেতা, সাংসদ দল ছেড়ে তৃণমূলে পা বাড়াতেই অন্দরের আদি-নব্য দ্বন্দ্ব বাড়িয়ে পড়েছে প্রকাশ্যে। কিছুই আগেই নিজের লোকসভা কেন্দ্রে বিড়ম্বনায় পড়তে হয় হুগলীর সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে। এক কর্মী তাঁকে জিজ্ঞেস করেন, তিনিও কি তৃণমূলে যাচ্ছেন? এতেই মেজাজ হারান লকেট।

এরপরই লকেটের দলবদল নিয়ে জল্পনা বাড়িয়ে দিলেন বালিগঞ্জের বিধায়ক বাবুল সুপ্রিয়। আমি বরং চুপই থাকি, কী বলো লকেট! এবার হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে খোঁচা দিয়ে এমনই মন্তব্য করলেন বালিগঞ্জের তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়। তাঁর দলবদল প্রসঙ্গে করা মন্তব্যের প্রেক্ষিতেই লকেটকে এ হেন খোঁচা দিয়েছেন একদা দলীয় সতীর্থ বাবুল।

এক বেসরকারি সংবাদ মাধ্যমের কাছে তৃণমূলে যাওয়ার জল্পনা উড়িয়ে লকেট দাবি করেছিলেন, ‘তৃণমূল আমাদের দুর্বল করতেই এ সব রটাচ্ছে। বিজেপি আমায় যে সম্মান দিয়েছে, তার পরে দলবদল করার কোনও প্রশ্নই ওঠে না।’ তিনি আরও বলেন, ‘বাবুল সুপ্রিয় তৃণমূলে গিয়ে কী পেয়েছেন? এখনও দ্বিতীয় একাদশেই রয়ে গিয়েছেন। আর আমি যাবই বা কেন?’

এবার তারই পাল্টা দিয়েছেন বালিগঞ্জের তৃণমূল বিধায়কের কাছ থেকে। গতকাল রাতে টুইটে লকেটের উদ্ধৃতি তুলে ধরে বাবুলের ইঙ্গিতপূর্ণ মন্তব্য, ‘আমি বরং চুপই থাকি, কী বলো লকেট!’ বাবুলের তৃণমূলে যোগ দেওয়ার সময় থেকেই জল্পনা চলছিল, এ বার কি লকেটের পালা?

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Babul Supriyo, #Locket Chatterjee, #bj

আরো দেখুন