বিনোদন বিভাগে ফিরে যান

পল্লবীর রহস্যমৃত্যু: তলব করা হল বান্ধবী ঐন্দ্রিলাকে

May 29, 2022 | < 1 min read

অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) মৃত্যুর মামলার তদন্তে এবার তাঁর বান্ধবী ঐন্দ্রিলাকে তলব করা হয়েছে। রবিবার দুপুর দু’টোয় গড়ফা থানায় ঐন্দ্রিলাক হাজিরা দিতে হবে। পল্লবীর পরিবারের অভিযোগে তাঁর প্রেমিক সাগ্নিকের পাশাপাশি এই বান্ধবী ঐন্দ্রিলারও নাম ছিল। সেই কারণে তাঁকে তলব করা হয়েছে বলে খবর।

গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ। প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা নথিভূক্ত হলেও পরে পল্লবীর পরিবারের পক্ষ থেকে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। গ্রেপ্তার হন সাগ্নিক চক্রবর্তী। গত বৃহস্পতিবার সাগ্নিককে আলিপুর আদালতে তোলা হয়। সেখানে খারিজ হয়ে যায় তাঁর জামিনের আপিল।

মৃতের পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে লিভ ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সাগ্নিক আর পল্লবীর মধ্যে নাকি বাগবিতন্ডা লেগেই থাকত। এমনকি পরিচারিকার সঙ্গেও প্রায়শ ঝগড়া হত। একটুতেই রেগে যেতেন অভিনেত্রী। পাশাপাশি, অভিনেত্রীর দেহ উদ্ধারের পরই গরফা থানায় সাগ্নিকের নামে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিল পল্লবীর পরিবার।

অন্যদিকে, কেন পল্লবীর পরিবার তাদের অভিযোগে তাঁর নাম জড়িয়েছেনব তা নিয়ে অবাক ঐন্দ্রিলা। পল্লবীর পরিবারের সঙ্গে তাঁর খুবই ভাল সম্পর্ক ছিল বলে দাবি করেছেন তিনি। ঐন্দ্রিলা অবশ্য বলেছেন, তদন্তে সবরকম সাহায্য করবেন তিনি বং আজ নির্দিষ্ট সময়েই হাজির হয়ে যাবেন থানায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pallabi dey, #aindrila

আরো দেখুন