রাজ্য বিভাগে ফিরে যান

শিলিগুড়ির পর বিষ্ণুপুর, নতুন বিজেপি যুব সভাপতির বিরুদ্ধে পোস্টার

May 29, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: IG News

ফের প্রকাশ্যে বিজেপির (BJP) গোষ্ঠীকোন্দল। সম্প্রতি বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার সভাপতি বদল হয়েছে। আর এই রদবদল মেনে নিতে পারছেন না কর্মীদের একাংশ। আর এতেই বেঁধেছে গোল। এই ঘটনাকে কেন্দ্র করে তুলকালাম বাঁকুড়ায় (Bankura)। নতুন যুব সভাপতিকে পদ থেকে সরানোর দাবিতে পোস্টার পড়ল জেলায়।

সম্প্রতি বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার সভাপতি পদ থেকে সুশান্ত দাঁকে সরিয়ে আবিরলাল মুখোপাধ্যায়কে বসানো হয়েছে। তারপরই নয়া সভাপতির বিরুদ্ধে পোস্টার পড়ল বিষ্ণুপুরে। দলীয় কার্যালয়ের দেওয়ালে সাঁটানো হয়েছে কাধিক পোস্টার। তাতে লেখা হয়েছে, “যাঁকে যুব মোর্চার সভাপতি করা হয়েছে দলের কোনও অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া যায়নি। তা সত্বেও তাঁকে সভাপতি করা হল কেন, জেলা সভাপতি জবাব দাও।” অন্য আরেকটি পোস্টারে লেখা হয়েছে, “বিষ্ণুপুর থেকে বিজেপিকে বঞ্চিত করা হচ্ছে কেন, বিষ্ণুপুর জেলা সভাপতি জবাব দাও।”

ইতিমধ্যেই শিলিগুড়িতে বিজেপি যুব মোর্চার সভাপতি হিসেবে অরিজিৎ দাসের নাম ঘোষণা হতেই বিজেপি কর্মীদের মধ্যে ছড়িয়ে পড়েছে ক্ষোভ। শনিবার সকালে জেলা বিজেপি সভাপতি আনন্দময় বর্মণের বিরুদ্ধে পোস্টার পড়েছে শিলিগুড়িতে। হাসমি চকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় পোস্টারে ছয়লাপ করা হয়েছে। এই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল বিষ্ণুপুরে। আর ফের একবার প্রকট হল বিজেপির সাংগঠনিক দুর্দশার ছবিটা।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #posters, #BJYM, #Bishnupur

আরো দেখুন