বিনোদন বিভাগে ফিরে যান

ছিঃ! মৃত্যুর জন্য পল্লবী-বিদিশা-মঞ্জুষাদেরই দায়ী করলেন রচনা!

May 29, 2022 | < 1 min read

দুই সপ্তাহের ব্যবধানে তিনটে মৃত্যু প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে টালিগঞ্জ ইন্ডাস্ট্রিকে। প্রথমে পল্লবী দে (Pallavi Dey), তারপর বিদিশা দে মজুমদার (Bidisha Dey Majumder) আর তারপর মঞ্জুষা নিয়োগী (Manjusha Neogi)। পরপর তিনজন উঠতি মডেল তথা অভিনেত্রীর আত্মহত্যা নাড়িয়ে দিয়েছ বাঙালিকে। অভিনেত্রীদের মৃত্যু নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া, ঘনিয়েছে রহস্যের জাল।

এরই মধ্যে এই তিন অভিনেত্রীদের মৃত্যু নিয়ে মুখ খুললেন জনপ্রিয় সঞ্চালিকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। তাঁর মতে বর্তমান প্রজন্ম স্ট্রাগল করতে শেখেনি। সমস্ত কিছু তাদের মুখের সামনে এনে তুলে ধরতে হয়। কিছু না করলেও কাজ চাই, আর না পেলেই অবসাদ তারপর চরম সিদ্ধান্ত নিয়ে আত্মহত্যা।

অভিনেত্রীর মতে, এখনকার দিনে টাকাপয়সা সব যত জলদি সম্ভব চাই। স্কুল শেষ হতেই সব সিরিয়ালে চলে আসছে অভিনয়ের জন্য। অভিনয় করে টাকা হাতে পেতেই শুরু ফুর্তি। এটাই এখন তাদের কাছে জীবন। রচনার মতে, বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের কাছে বন্ধুরাই সব। আর কষ্ট করে মানুষ করে তোলা মা বাবারাই শুত্রু।

অভিনেত্রীর এই বয়ান সামনে আসতেই শুরু হয়েছে সমালোচনার ঝড়। পরিচালক অর্ক গাঙ্গুলী বলেন, ‘রচনা ব্যানার্জি অশিক্ষার পরিচয় দিচ্ছেন’! ইতিমধ্যেই বিভক্ত হয়ে গেছে বাংলা ইন্ডাস্ট্রি তথা দর্শককুল। একদল সমর্থন জানাচ্ছেন রচনাকে, আর কেউ কেউ আবার অর্কর পোস্টে যুক্তি খুঁজে পেয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#rachana banerjee, #Pallavi Dey, #manjusha neogi, #Bidisha Dey Majumder

আরো দেখুন