বিনোদন বিভাগে ফিরে যান

রাতে ঘুম না এলে গাঁজা খেতেন শাহরুখ তনয়?

May 30, 2022 | < 1 min read

মাদক মামলায় বেকসুর খালাস হয়েছেন আরিয়ান খান। এনসিবির চার্জশিটে বলা হয়েছে শাহরুখ তনয়ের কাছে কোনও মাদক পাওয়া যায়নি।


গত বছর অক্টোবর মাসে প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে সেখান থেকে তুলে নেওয়া হয়। বেশ কিছু দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান তারকা সন্তান।

কিন্তু মাদক যেন পিছুই ছাড়তে চাইছে না শাহরুখ পুত্রকে। এবার এনসিবির দাবি, জেরার সময় গাঁজা খাওয়ার ব্যাপারে স্বীকারোক্তি দিয়েছিলেন আরিয়ান। সংস্থার দাবি, অনিদ্রার রোগে ভোগেন শাহারুখ তনয়। সেই অসুখ থেকে রেহাই পেতে আমেরিকায় গাঁজা খেতেন তিনি। তখন তিনি স্নাতক স্তরের পড়াশোনা করছেন। জনসমক্ষে আসা বিতর্কিত হোয়াটস্যাপ চ্যাটটিও তারই, দাবি এনসিবির।

গত বছর অক্টোবরে মুম্বইয়ের একটি প্রমোদতরীতে হানা দিয়েছিল তারা। সেখান থেকে মাদক সহ মোট ২০ জনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের মধ্যে ১৪ জনের বিরুদ্ধে মুম্বইয়ের একটি আদালতে চার্জশিট দাখিল করে এনসিবি। বাকি যে ছ’জনকে চার্জশিটে অভিযুক্ত করা হয়নি, তাঁদের মধ্যে একজন আরিয়ান। আদালতে তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, আরিয়ানকে ফাঁসানো হয়েছে। তাঁর বিরুদ্ধে মাদক মামলায় যোগ থাকার কোনও তথ্য-প্রমাণ মেলেনি।

চার্জশিটে সংস্থা দাবি করেছে, ২০১৮ সালে আমেরিকায় পড়ছিলেন আরিয়ান। পড়াশোনার ভীষণ চাপ ছিল। নিয়মিত রাত জাগতেন তিনি। এই অভ্যাস অনিদ্রার অসুখে পরিণত হয়। রাতে ঘুমোতে পারতেন না শাহরুখ পুত্র। তখন গাঁজা খেয়ে আরাম পেতেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #Bollywood, #Aryan Khan

আরো দেখুন