বিনোদন বিভাগে ফিরে যান

সিধুকে খুন করেছে বিষ্ণোই গ্যাংই, সালমান খানকেও হুমকি দিয়েছিল এই গ্যাং

May 31, 2022 | < 1 min read

গত রবিবার পঞ্জাবের মনসা গ্রামে কয়েকজন অজ্ঞাত পরিচয় ব‍্যক্তি হামলা চালায় জনপ্রিয় গায়ক তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার (Sidhu Moosewala) ওপর। গুলিবিদ্ধ গায়ককে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। গত শনিবার গায়কের নিরাপত্তা ব‍্যবস্থা সরিয়ে নেয় পঞ্জাব প্রশাসন। আর তাঁর পরদিনই প্রাণঘাতী হামলা হল তাঁর উপর।

গায়ক সিধু মুসেওয়ালার খুনের দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। এই লরেন্সই ২০১৮ সালে ভিডিওর মাধ্যমে বলিউড অভিনেতা সলমন খানকে খুনের হুমকি দিয়েছিল। ভিডিও বার্তায় লরেন্স বলেন, তারকা অভিনেতাকে যোধপুরে খুন করবেন তিনি। কিন্তু তার আগেই গ্যাংয়ের সদস্যদের ধরে ফেলে পুলিশ।

দিল্লির তিহার জেলে বসেই তাঁকে খুনের পরিকল্পনা করা হয়। এই খুনের মামলার অন্যতম অভিযুক্ত লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi) এবং তার দুই সহযোগী কালা জাথেডি এবং কালা রানাকে জেলের ভিতরেই জেরা করেছেন দিল্লি পুলিসের বিশেষ শাখার অফিসাররা।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, জেলের ৮ নম্বর কুঠুরিতে বসেই মুসেওয়ালাকে খুনের পরিকল্পনা করা হয়েছে। রবিবার বিকেলেই ফেসবুক পোস্টে এই খুনের দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত গ্যাংস্টার সতীন্দ্র সিংহ ওরফে গোল্ডি ব্রার (Goldie Brar)। তার সঙ্গে বিষ্ণোইয়ের যোগাযোগের প্রমাণ মিলেছে।

পঞ্জাব, হরিয়ানা, দিল্লি, রাজস্থান, হিমাচল প্রদেশের ত্রাস এই লরেন্স বিষ্ণোই গ্যাং। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও আছে তাঁর গ্যাংয়ের শাখা প্রশাখা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Salman Khan, #Sidhu moose wala, #Lawrence Bishnoi

আরো দেখুন