বিনোদন বিভাগে ফিরে যান

মৃত্যুর ঠিক আগে কী করছিলেন কেকে, প্রকাশ্যে CCTV ফুটেজ

June 2, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: ndtv

অকালেই চলে গেলেন গায়ক কেকে। মঙ্গলবার নজরুলমঞ্চে অনুষ্ঠান ছিল তাঁর। শোয়ের শেষে হোটেলে ফেরার পর অসুস্থবোধ করেন তিনি। তড়িঘড়ি হাসপাতাল নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। তারকা গায়কের এই আচমকা মৃত্যুর সংবাদ প্রকাশ্যে আসতেই তাঁর অকালপ্রয়াণের কারণ নিয়ে শুরু হয় জল্পনা।

কেকের মৃত্যুর প্রায় ২৪ ঘণ্টা পর প্রকাশ্যে এসেছে একটি সিসিটিভি ফুটেজ। তাতে দেখা যাচ্ছে, হোটেলের লবিতে হেঁটে যাচ্ছেন কেকে। মনে করা হচ্ছে, লিফ্‌ট থেকে নেমে ওই লবি দিয়ে হেঁটেই ঘরে পৌঁছন শিল্পী।

সূত্রের খবর, লিফ্‌টে ওঠার সময় ভীষন অসুস্থ লাগছিল গায়ককে। ধর্মতলা এলাকার পাঁচতারা হোটেলের সিসিটিভি ফুটেজে অবশ্য কেকে-কে দেখে অসুস্থ মনে হয়নি। বরং স্বাভাবিক ছন্দে হাঁটতে হাঁটতেই চলে যেতে দেখা যাচ্ছে তাঁকে। পাশে ছিলেন ম্যানেজার হিতেশ ভাট। কেকের পরনে ছিল অনুষ্ঠানেরই পোশাক, গলায় একটি সাদা তোয়ালে ছিল। যে তোয়ালে দিয়ে অনুষ্ঠানে বার বার ঘাম মুছতে দেখা গিয়েছে তাঁকে। হিতেশের সঙ্গে গল্প করতে করতেই লবি দিয়ে সোজা হেঁটে ঘরের দিকে চলে যান তিনি।

সূত্রের খবর, ঘরে ঢুকেই একটি সোফায় বসতে গিয়ে পড়ে যান কেকে। টেবিলে মাথা ঠুকে কেটে যায়। এরপর হোটেলের কর্মীদের ডাকা হয়, একজন চিকিৎসকও আসেন। তিনি কেকে-কে কাছাকাছি একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। সময় নষ্ট না করে হোটেলের একটি গাড়িতেই রওনা দেওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Krishnakumar Kunnath Death, #Cctv footage

আরো দেখুন