বিনোদন বিভাগে ফিরে যান

ধমনীতে ৭০ শতাংশ ব্লক সত্ত্বেও অনুষ্ঠান, নিজেই নিজের বিপদ ডেকে আনলেন KK

June 2, 2022 | < 1 min read

অকালেই চলে গেলেন গায়ক কেকে। মঙ্গলবার নজরুলমঞ্চে অনুষ্ঠান ছিল তাঁর। শোয়ের শেষে হোটেলে ফেরার পর অসুস্থবোধ করেন তিনি। তড়িঘড়ি হাসপাতাল নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। তারকা গায়কের এই আচমকা মৃত্যুর সংবাদ প্রকাশ্যে আসতেই শোকস্তব্ধ সঙ্গীতমহল।

জানা যাচ্ছে, গায়কের বাঁদিকের ধমনীতে থাকা ৭০ শতাংশ ব্লকেজ ছিল। শো চলাকালীন অতিরিক্ত উত্তেজনায় সেই ব্লকেজ বেড়ে আচমকাই বন্ধ হয়ে যায় রক্ত চলাচল। যার ফলে হয় কার্ডিয়াক অ‌্যাটাক, আর তার ফলস্বরূপ, KK-র অকালপ্রয়াণ। গায়কের ময়নাতদন্ত রিপোর্ট বলছে, অসুস্থ ছিলেন তিনি। কিন্তু, সতর্কতা অবলম্বন করেননি। যার ফলে, অঘটন ঘটল।

সূত্রের খবর, কলকাতায় আসার পর শারীরিক অসুস্থতার কথা ফোন করে স্ত্রীকে জানিয়েছিলেন। কিন্তু পেশাদারিত্বের খাতিরে শো বাতিল করেননি তিনি। প্রসঙ্গত, কেকের মৃত্যুর প্রায় ২৪ ঘণ্টা পর প্রকাশ্যে এসেছে একটি সিসিটিভি ফুটেজ। তাতে দেখা যাচ্ছে, হোটেলের লবিতে হেঁটে যাচ্ছেন কেকে।

সূত্রের খবর, ঘরে ঢুকেই একটি সোফায় বসতে গিয়ে পড়ে যান কেকে। টেবিলে মাথা ঠুকে কেটে যায়। এরপর হোটেলের কর্মীদের ডাকা হয়, একজন চিকিৎসকও আসেন। তিনি কেকে-কে কাছাকাছি একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। সময় নষ্ট না করে হোটেলের একটি গাড়িতেই রওনা দেওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Krishnakumar Kunnath Death, #lungs disease, #heart blockage

আরো দেখুন