জীবনশৈলী বিভাগে ফিরে যান

জানেন কি, ছেলেদের যৌন চাহিদা মেটাতে আছে নানা রকম সেক্স টয়?

June 4, 2022 | 3 min read

ছবি সৌজন্যে: The New York Times

অনেক ছেলেরা সঙ্গী জোগাড় করতে পারেন না। কেউ বা খুব মুখচোরা। কেউ বা সঙ্গীর সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হবার সময় আরো বেশি আরাম পেতে চান। কিন্তু শারীরিক বা যৌন চাহিদা সবারই আছে। তার জন্যই বাজারে পাওয়া যায় নানা রকমের সেক্স টয়। ছেলেদের ইজাকুলেশন বা বীর্যপাতে সাহায্য করে আত্মসম্ভোগ উপভোগ করতে সাহায্য করে। ছেলেদের অন্যতম সেক্স টয় গুলো কী কী, জেনে নিন:

পেনিস রিং বা কক রিং:

ছবি সৌজন্য: মেডিক্যাল নিউজ টুডে

এই রিং ছেলেদের অন্যতম সেক্স টয়। এই রিংটি ছেলেদের যৌনাঙ্গে পড়তে হয় যার সাহায্যে যৌনাঙ্গটি খাড়া এবং সরু হয়ে যায়। সঙ্গীর সঙ্গে এক্সট্রা মজা পাওয়া যায়। এছাড়াও এটি মাস্টারবেটের সময় এই রিং যৌনাঙ্গটি খাড়া করতে সাহায্য করে। পেনিস রিং হয় নানা রকম: সাধারন রিং, বিডেড, বাম্প সহ ভাইব্রেটিং রিং ইত্যাদি যা সঙ্গীকেও আরাম দেয়। এই রিং যে কোন মাপের যৌনাঙ্গে পরা যায়। প্রয়োজন মত ছোট বড় করা যায়। কিন্তু বেশি সময় ধরে পরলে আপনার যৌনাঙ্গের ক্ষতির কারণ হতে পারে।

পেনিস পাম্পঃ

ছবি সৌজন্যে: peacecorpswiki.org

এই পাম্প দিয়ে যৌনাঙ্গের ইরেকশন বজায় থাকে।অনেক বেশি সময় ধরে। এই পাম্প রাবারের জেলীর মত পদার্থ দিয়ে তৈরি এবং একটা যৌনাঙ্গের আকৃতির কভার থাকে যা যৌনাঙ্গে পরানো হয়। এটি । এর সাথে পাম্পটি যুক্ত থাকে। পাম্প চালনা করলে ওরাল সেক্সের মত ফিলিং হয়। এছাড়া এটি হাতে করে যৌনাঙ্গকে উত্তেজিত করে।

ফেক ভ্যাজাইনা:

ছবি সৌজন্যেঃ 2oceansvibe.com

মহিলাদের যোনিদ্বারের আকৃতিতে তৈরী এই জিনিসটিতে ছেলেরা নিজেদের যৌনাঙ্গ ঢোকাতে বার করতে পারে।

সেক্স পুতুলঃ

ছবি সৌজন্যে: Reason Magazine

পর্যুদস্তুর আপনার স্বপ্নের মহিলার আকারে তৈরী এই পুতুলকে আপনি করতে পারবেন আপনার বিছানার সঙ্গী। থি যেমন ভাবে কোনো মহিলার সোজা নানা রকম যৌনক্রিয়া করা যায়, তা সবই করতে পারবেন এই সেক্স পুতুলের সঙ্গে , জোট দাম বাড়বে, ততই আরাম পাওয়া ফিকির বাড়বে।

ভার্চুয়াল টাচঃ

ছবি সৌজন্যে: The Sun

কম্পিউটার কন্ট্রল্ড স্টিমুলেশন ডিভাইস দিয়ে এখন হচ্ছে নানা রকম এনকোডিং। এর সাহায্যে মানুষ কে এখন ভার্চুয়ালি যৌন মিলনের আনন্দ দেওয়া সম্ভব হয়েছে। অত্যন্ত রিয়েলিস্টিক এর স্টিমুলেশন। নিজের প্রয়োজন মত স্টিমুলেশন প্রদান করে, তাপমাত্রা নিয়ন্ত্রন করে, এবং লুব্রিক্যান্ট প্রদান করে আরাম পেতে পারেন ব্যবহারকারীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#sex, #Sex Toys, #Sex dolls, #Penis ting

আরো দেখুন