রাজ্য বিভাগে ফিরে যান

উপনির্বাচনের প্রচারে ত্রিপুরা যাচ্ছেন অভিষেক, ১৪জুন দুই কেন্দ্রে রোড শো

June 12, 2022 | < 1 min read

বিনা যুদ্ধে জমি ছাড়বে না জোড়াফুল শিবির। ত্রিপুরার মাটিতে শাসক দল বিজেপিকে জমি ছাড়তে নারাজ তৃণমূল কংগ্রেস। চলতি বছরের ২৩ জুন ত্রিপুরার চারটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হওয়ার কথা। উপনির্বাচনের আবহে, বিজেপির বিরুদ্ধে প্রচারের ঝাঁঝ বাড়াতে আগামী সপ্তাহেই ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসের ত্রিপুরার পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায় ১১ জুন এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, তৃণমূল প্রার্থীদের সমর্থনে ১৪ জুন আগরতলা ও টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রে নির্বাচনী রোড শো করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, টাউন বড়দোয়ালি কেন্দ্র থেকে উপনির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছেন সদ্য ত্রিপুরার মুখ্যমন্ত্রীর দায়িত্ব পাওয়া মানিক সাহা।

২০২৩ সালে ত্রিপুরা বিধানসভা নির্বাচন, তার আগেই এই চার কেন্দ্রের উপনির্বাচনকে পাখির চোখ করেছে তৃণমূল। প্রচারে ত্রিপুরার বিজেপি সরকারের ব্যর্থতা তুলে ধরছে তৃণমূল। প্রচারে ভালো সাড়াও পাচ্ছে জোড়াফুল শিবির। এর মধ্যেই উপনির্বাচনের প্রচারে ত্রিপুরায় পা রাখছেন অভিষেক। সূত্রের খবর, তিনি দুটি বিধানসভা কেন্দ্রে রোড শো করবেন। অন্য দুই থেকে সুরমা ও যুবরাজনগরের প্রচারে তারকা প্রচারকরা আসবেন বলে জানা গিয়েছে। ​

TwitterFacebookWhatsAppEmailShare

#tripura, #abhishek banerjee, #tmc, #Road Show

আরো দেখুন