রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপিতে গিয়ে সময় নষ্ট করলেন রূপা? ফেসবুক পোস্টে বিলম্বিত বোধোদয়ের ইঙ্গিত প্রাক্তন সাংসদের

June 16, 2022 | 2 min read

বঙ্গ বিজেপির অন্দরে ক্রমশ চড়ছে ক্ষোভের পারদ। একুশের বিধানসভা নির্বাচনে এ রাজ্যে বিজেপির রথের চাকা থেমে গিয়েছিল। তারপর থেকে একে একে দল ছাড়তে শুরু করেন বিজেপি নেতারা। অসন্তোষ, গোষ্ঠী কোন্দলে বিপর্যস্ত বঙ্গের পদ্ম শিবির। এরই মধ্যে আবারও বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপির প্রাক্তন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

সম্প্রতি ফেসবুক পোস্টে তিনি লেখেন, “রাজনীতিতে না আসলে জানাই হোতো না, যে কত অযথা সময় নষ্ট করে মানুষ।”

তবে কি বিজেপিতে এসেই সময় নষ্ট করলেন রূপা? সেই বিলম্বিত বোধোদয়ের ইঙ্গিতই কি ফেসবুক পোস্টে দিয়ে গেলেন রূপা? ক্রমশ জোরালো হচ্ছে সে প্রশ্ন। নাকি আবার দল বদল দেখবে বাংলা? রাজ্যসভার প্রাক্তন সাংসদের ফেসবুক পোস্ট ঘিরে সেই জল্পনাও জোরালো হচ্ছে। এর আগেও একাধিকবার দলের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ-অভিমান ব্যক্ত করেছেন রূপা। বঙ্গ বিজেপির নেতাদেরও সরাসরি আক্রমণ করতেও দেখা গিয়েছে রূপাকে। একদা রাজ্য বিজেপির মহিলা মোর্চার নেত্রী ছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। দলের অন্দরে রাহুল সিনহা ঘনিষ্ঠ বলেও পরিচিত ছিলেন রূপা। কিন্তু এরপরেই দিলীপ আমলে রাজ্য বিজেপিতে রূপা গঙ্গোপাধ্যায়ের প্রভাব হ্রাস পায়। রূপাকে দ্বিতীয়বারের জন্য রাজ্যসভা টিকিটও দেয়নি বিজেপি।

পোস্ট ঘিরে নানান রকম জল্পনা ছড়ানোয়, ফের পরিস্থিতি সামাল দিতে আসরে নামেন রূপা। ওই পোস্টের কমেন্ট বক্সে এসে দুটো কমেন্ট করেন রূপা, “Kono maan obhimaan noy,
professional jeebon e 30 years thakbar por, samay je sobcheye daami bostu, ta amar jeebon jogot theke sikhechhi..
Beshi katha , ohetuk WhatsApp e good morning/ good night , amar bhalo laage na,
Jeebon jokhon amar moto manush ra minus theke suru kore , baba maayer mathar chhad banate hobe, je bachha meye class five / six theke bujhte pere jaay, Tara ektu odbhut hoy , amar moton . Khete khaowa type .. 😊”

(“কোন মান অভিমান নয়, প্রফেশনাল জীবনে ৩০ বছর থাকার, সময় যে সবচেয়ে দামি বস্তু, তা আমার জীবন জগৎ থেকে শিখেছি… বেশি কথা, অহেতুক হোয়াটস্যাপে গুড মর্নিং/ গুড নাইট আমার ভাল লাগে না। জীবন যখন আমার মতো মানুষরা মাইনাস থেকে শুরু করে, বাবা মায়ের মাথার ছাদ বানাতে হবে, যে বাচ্চা মেয়ে ক্লাস ফাইভ/ সিক্স থেকে বুঝতে পেরে যায়। তারা একটু অদ্ভুত হয় আমার মতো খেটে খাওয়া টাইপ”)

“Onek er proshno, keno elen,
Koi kuchh karne aate hai , koi kuchh banne.. hum karne aaye hai, apne khushi se ,
aur aaj bhi , hum garv se maan te hai , hum BJP Karyakarta hai aur rehenge..
I am very proud of my PM”

(অনেকের প্রশ্ন, কেন এলেন, কেউ কিছু করতে আসে, কেউ কিছু বানাতে আসে, আমি নিজের খুশিতে করতে এসেছি। আজও আমি গর্বের সঙ্গে মনে করি আমি বিজেপির কার্যকর্তা। এবং তাইই থাকব। আমি আমার প্রধানমন্ত্রীর জন্য গর্বিত)

তবে কি পরিস্থিতি বেগতিক বুঝে ড্যামেজ কন্ট্রোলে নামলেন রূপা? তাই এই কমেন্ট। সে প্রশ্নে থেকেই যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Facebook Post, #Roopa Ganguly, #bjp vs bjp

আরো দেখুন