জীবনশৈলী বিভাগে ফিরে যান

আপনার সঙ্গী পরকীয়া করছেন না তো? বুঝবেন কী ভাবে?

June 16, 2022 | 2 min read

আপনার সঙ্গী খুঁজে নিতে চলেছে অন্য কাউকে, ফাইল ছবি

সঙ্গীকে ভালোবাসেন? খেয়াল করেন তাই জীবন যাপন? এমনও ভাবেন না তো, যে সঙ্গী আপনার সঙ্গে চিরকাল থাকবেন, তাই তার প্রতি আপনার attitude হয়ে যাচ্ছে taken for granted? তাহলে কিন্তু বিপদ ডেকে আনছেন আপনার সম্পর্কে। হতেই পারে আপনার কাছ থেকে এরকম ব্যবহার দেখে আপনার সঙ্গী খুঁজে নিতে চলেছে অন্য কাউকে, যার সঙ্গে সে সহজেই ভাগ করে নিতে পারবে সুখ, দুঃখ, আনন্দ, এমনকি যৌন কামনা বাসনাও। কি করে বুঝবেন সে সব সঙ্কেত? জেনে নিন।

খেয়াল করুন সঙ্গীর আচরণে হঠাৎ পরিবর্তন এসেছে কি না। সঙ্গীর জীবনেও নতুন কেউ এলে পরিবর্তন আসবে আচার, আচরণ, পোশাক, পছন্দ, অপছন্দ ইত্যাদিতে।

আপনার সঙ্গী যদি আপনার চোখে চোখ রেখে কথা বলা বন্ধ করে দেয়, হতে পারে সে কিছু লোকটা চায়, যা গর্হিত সম্পর্কও হতে পারে।

প্রতীকী ছবি।
প্রতীকী ছবি, ফাইল ছবি

ফোনের ব্যবহারে অতিরিক্ত গোপনীয়তা দেখাচ্ছে আপনার সঙ্গী? তা হলে হতেও পারে নতুন কোনও মানুষ হয়তো এসেছে তার জীবনে, যাকে আপনার থেকে গোপন করে রাখা তার পক্ষে জরুরি ।

সঙ্গীর সঙ্গে থেকেও তার কাছে থেকে আপনার প্রতি কোনও টান অনুভব করছেন না? আপনার কোথায় থাকছে না কোনও গুরুত্ব? তাহলে ব্যাপারটা ভাল নয়। চেষ্টা করুন বিশদভাবে জানতে।

ছবি: সংগৃহীত
সম্পর্কে প্রতারণার একটি লক্ষণ হল তা চেপে রাখতে বর্তমান সঙ্গীকে উপহার উপঢৌকনে ভরিয়ে দেওয়া, ফাইল ছবি

সম্পর্কে প্রতারণার একটি লক্ষণ হল তা চেপে রাখতে বর্তমান সঙ্গীকে উপহার উপঢৌকনে ভরিয়ে দেওয়া। তবে সব সময় এরকম উপহার দেওয়া মানেই প্রতারণা ঢাকা নয়, ভালোবাসাও হতে পারে।

সঙ্গীর কাছ থেকে মেসেজের উত্তর আসতে দেরী হচ্ছে? প্রায়শই ফোন busy? হয়তো বা অন্য কারুর প্রেমে মজেছে আপনার সঙ্গী।

পরকীয়া
প্রতীকী ছবি, ফাইল ছবি

পরকীয়া জগ জগ ধরে চলে আসছে। গরিব, ধনী, অখ্যাত, বিখ্যাত ভেদাভেদ নেই এই সম্পর্কে। যুদ্ধ শুরু হয়েছে পরকীয়ার জেরে, নির্বংশ হয়ে গেছে অনেক জাতি। সুতরাং শক্ত হাতে নিজেকে সামলান, সঙ্গীর কথা বলে সম্পর্কের টানাপোড়েন মেটান।

TwitterFacebookWhatsAppEmailShare

#sex, #extra marital affairs, #life partner

আরো দেখুন