জীবনশৈলী বিভাগে ফিরে যান

আপনি কী রকম হলে আপনার স্ত্রীর পরকীয়ায় জড়িয়ে পড়ার সম্ভবনা আছে? জেনে নিন

June 18, 2022 | 2 min read

পরকীয়ার অন্যতম কারণ হল মহিলা ও তার পুরুষ সঙ্গীর মধ্যে মনের মিল না থাকা, ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

পরকীয়ার অন্যতম কারণ হল মহিলা ও তার পুরুষ সঙ্গীর মধ্যে মনের মিল না থাকা। এই মনের মিল খুঁজতেই অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হন মহিলারা। পরকীয়া নিয়ে অসংখ্য সমীক্ষা হয়েছে , তার থেকে বেরিয়ে এসেছে বিবাহিত নারীদের পরকীয়ায় জড়ানোর প্রধান পাঁচটি কারণ। জেনে নিন কি সেই কারণগুলি, আপনার দাম্পত্য জীবনে পরকীয়ার সম্ভবনা কে দূরে ঠেলে দিন –

স্বামীর মনোযোগের অভাবে স্ত্রীর মন ভেঙে যায় ধীরে ধীরে, ছবি সৌঃ whitleylawfirmpc

স্বামীর তার স্ত্রীর প্রতি মনোযোগ নেই। এটি মহিলাদের পরকীয়ায় জড়িয়ে পড়ার একটা বড় কারণ। স্বামীর মনোযোগের অভাবে স্ত্রীর মন ভেঙে যায় ধীরে ধীরে, আর সেই মনোযোগ অন্যের কাছ থেকে পেতেই শুরু হয় পরকীয়া।

পরকীয়ার সম্পর্ক গড়ে তুলতে পারেন সেই স্ত্রী, ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

অনেক স্বামী সব সময় স্ত্রীর ছোট ছোট কাজেও ভুল ধরতে থাকেনা। স্বামীর মন জয়ের করার হাজার চেষ্টা করেও ব্যর্থ হন তারা।তখন অন্য পুরুষ যদি তার প্রশংসা করে, তখন ধীরে ধীরে তার সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তুলতে পারেন সেই স্ত্রী।

বিয়ের পর স্ত্রীর কাজ শুধু বংশ বাড়ানো, এরকম মনে করেন অনেক স্বামী। স্ত্রীকে তারা সময়ই দেন না, থাকেন নিজেদের ব্যস্ততায়।। স্বামীদের এইরকম ব্যবহারে একসময় পরকীয়ায় জড়িয়ে পড়েন স্ত্রী।

This image has an empty alt attribute; its file name is sex-13.jpg
স্ত্রীরা অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন, ছবি সৌঃ sumfeed

সাংসারিক জীবনে স্ত্রীর মতামতকে একদমই গুরুত্ব দেন না এক ধরণের স্বামীরা। এদের তুচ্ছতাচ্ছিল্য করার ব্যবহারের জন্য এদের স্ত্রীরা অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

সঞ্চয়ের নামে অতিরিক্ত কৃপণতা করেন এক ধরণের স্বামীরা। স্ত্রীদের খুব দরকারি জিনিসগুলোও এনে দিতে কিপ্টেমি করেন এরা। এই ধরনের স্বামীদের প্রতি তিতিবিরক্ত হয়ে স্ত্রীরা পরকীয়া করতে পারেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#love, #Extramarital Affairs, #sex

আরো দেখুন