খেলা বিভাগে ফিরে যান

শীঘ্রই চুক্তি হবে ইস্টবেঙ্গলের সাথে? যা জানালেন ইমামি কর্তা

June 20, 2022 | < 1 min read

চলতি মরশুমেই শুরু হবে ডুরাণ্ড কাপ। তার আগে ময়দানে চলছে জোর প্রস্তুতি। এদিকে ইস্টবেঙ্গলের সঙ্গে হতে চলা ইমামি গ্রূপের চুক্তি নিয়েও শুরু হয়েছে নানা জল্পনা। সেই সব গুজবে জল ঢেলে দিলেন খোদ ইমামির অন্যতম ডিরেক্টর আদিত্য আগরওয়াল।

শোনা যাচ্ছে, ক্লাবের আশি শতাংশ শেয়ার পেতে আগ্রহী ইমামি গ্রুপ। সংবাদমাধ্যমকে আদিত্যবাবু জানিয়েছেন, চুক্তির আইনি দিকগুলো খতিয়ে দেখা হচ্ছে। তাঁর আশা, আগামী সপ্তাহের মধ্যেই চুক্তি সংক্রান্ত সব বিষয় মিটে যাবে।

আইএসএল (ISL) খেলার জন্য ইমামি গ্রুপ আর্থিক বিনিয়োগ করবে ইস্টবেঙ্গল ক্লাবে। তাই ফুটবল দলের অধিকাংশ শেয়ার নিজের আয়ত্তে রাখতে চাইছে ইমামি। আর এই বিষয়ে আপত্তি রয়েছে ইস্টবেঙ্গল (East Bengal) কর্তাদের। তাদের দাবি দু’পক্ষের হাতেই থাকুক ৫০ শতাংশ শেয়ার।

প্রসঙ্গত, এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যস্থতায় ইস্টবেঙ্গলে ইনভেস্টর হিসেবে এগিয়ে এসেছিল ইমামি গ্রুপ। কিন্তু বেশ কিছু জটিলতা রয়ে যায় চুক্তি নিয়ে। কার হাতে কত শেয়ার থাকবে? দলের নাম কী হবে? চুক্তির বিভিন্ন শর্ত কী হবে? এইরকম নানা বিষয় নিয়ে আলোচনার ভিত্তিতে খুব শীঘ্রই সিদ্ধান্ত নেওয়া হবে বলে আশাবাদি আদিত্য আগরওয়াল।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #East Bengal Club

আরো দেখুন