বিনোদন বিভাগে ফিরে যান

তুখোড় অভিনয় এবং একরাশ আবেগের মিশেল ‘সাবাশ মিঠুর’ ট্রেলার

June 20, 2022 | < 1 min read

অবশেষে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি ‘সাবাশ মিঠুর’ ট্রেলার। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এবং তাপসী পান্নু অভিনীত এই ছবি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন ক্যাপ্টেন মিতালী রাজের জীবনের ওপর আধারিত। ভিডিওটি প্রকাশ পেতেই নেটমহল ভেসে গেছে দর্শকদের উচ্ছাস এবং প্রশংসায়। সবার একটাই রায় – ট্রেলারেই ছক্কা হাঁকিয়েছেন পরিচালক।

ছবির ট্রেলারটি শুরুই হচ্ছে মিতালীর ঝোড়ো ব্যাটিংয়ের দৃশ্য দিয়ে। একের পর এক চার-ছয় মারছেন পোড়খাওয়া এই ক্রিকেটার। স্টেডিয়াম জুড়ে শুধুই ভারতের জয়জয়কার। আর এই শট থেকেই ফ্রেম পিছিয়ে যায় বেশ কয়েক দশক পেছনে। তামিল নাড়ুর প্রত্যন্ত এক গ্রামে দেখা যায় এক ছোট্ট মেয়েকে। তার ভাইয়ের মারা বল খপ করে ধরে ফেলে মেয়েটি। হ্যাঁ, এই সেই মেয়ে যে ভবিষ্যতে দেশের নাম উজ্জ্বল করবে।

এই ছবিতে মিতালীর কোচের ভূমিকায় দেখা যাবে বিজয় রাজকে। মিতালীর পরিবারকে তিনি রাজি করান তাদের মেয়েকে ক্রিকেট খেলতে দেওয়ার জন্য। এরপর শুরু হয় মিঠুর জয়যাত্রা। কেমন ছিল তাঁর অধ্যাবসায়? জানতে হলে দেখতে হবে ছবিটি। নানা প্রতিকূলতা পেরিয়ে কিভাবে মিঠু হয়ে উঠল মিতালী রাজ, ছবিতে সেই সংগ্রামের খণ্ডচিত্র তুলে ধরেছেন সৃজিত।

ক্ষুরধার সংলাপ, তুখোড় অভিনয় এবং একরাশ আবেগের মিশেল ‘সাবাশ মিঠুর’ ট্রেলার। সৃজিত মুখোপাধ্যায় যে আবার দর্শকদের উপহার দিতে চলেছেন এক মাস্টারপিস, তা বলাই বাহুল্য। আগামী ১৫ জুলাই মুক্তি পাবে ছবিটি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherji, #Taapsee Pannu, #Shabaash Mithu

আরো দেখুন