বিনোদন বিভাগে ফিরে যান

কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর এখন আইফোনের নেশায় বুঁদ

June 22, 2022 | 2 min read

ভুবন বাদ্যকরের আইফোন, ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

বিগত বছরের শেষে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর, তার কাঁচা বাদাম আজও সোশ্যাল মিডিয়া সেনসেশন। এক গানেই ভুবন বাবুর জীবনে ঘটে গিয়েছে কেল্লাফতে। দেশ বিদেশের গণ্ডি পেরিয়ে গিয়েছে তার গান। তার হাতে এখন দামি আইফোন! ৭২ হাজারী আইফোন পেয়ে নেশায় মশগুল বাদাম কাকু।

দিল্লিতে অনুষ্ঠানে গিয়ে এক ব্যাক্তির থেকে উপহার হিসেবে আইফোন প্রাপ্তি ঘটেছে তার। সেই মোবাইল নিয়েই তিনি মজেছেন সেলফিতে। গাড়ি, নতুন বাড়ির পর এবার আইফোন, ক্রমশ ফুল ফেঁপে উঠছে বাদাম কাকুর ঝুলি। ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর এখন জনপ্রিয়তার শীর্ষে।

ভুবন বাদ্যকরের আইফোন, ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

জানা গিয়েছে, সম্প্রতি একটি অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে দিল্লি গিয়েছিলেন বাদাম কাকু। তিনি কাঁচা বাদাম গানের স্রষ্টা জানতে পেরে, লোকজন তাঁর সঙ্গে সেলফিও তুলতে চান। ওই অনুষ্ঠানেই জনৈক ইন্দ্রজিৎ রাও আইফোনটি উপহার দিয়েছেন বলে জানা গিয়েছে। গান গেয়ে গেয়ে ভাঙা মোবাইল, সিটি গোল্ডের চেনের বিনিময়ে কাঁচা বাদাম ফেরি করে বেড়াতেন। গানই ছিল তার ব্যবসার প্রচার। সেই সময় তার গানটি নেটপাড়ায় ভাইরাল হয়ে যায়।

ভোট প্রচার থেকে শুরু করে রিয়েলিটি শো, রাতারাতি সর্বত্র ছড়িয়ে পড়েন বাদাম কাকু। তিনি যাত্রাপালায় অভিনয় করার প্রস্তুতি নিচ্ছেন। ভাঙা কিপ্যাডের মোবাইলই ছিল তার এতদিনের সঙ্গী। এখন সারাদিনই নতুন আইফোন নিয়ে সময় কাটান ভুবন বাদ্যকর, ইউটিউবে গান, ভিডিওতেই মজে তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#iphone, #Bhuban Badyakar, #Badam kaku

আরো দেখুন