বিনোদন বিভাগে ফিরে যান

উত্তম-সুচিত্রার ভূমিকায় শাশ্বত-ঋতুপর্ণা! প্রকাশ্যে ‘অচেনা উত্তম’ ছবির ট্রেলার

July 1, 2022 | < 1 min read

অবশেষে মুক্তি পেল ‘অচেনা উত্তম’ ছবির ট্রেলার। মহানায়ক উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’ ছবিকে কেন্দ্র করে অনুরাগীদের মধ্যে প্রবল উন্মাদনার সৃষ্টি হয়েছে। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি ।

‘অচেনা উত্তম’-এ দেখা যাবে একঝাঁক টলি তারকাদের। এই ছবিতে মহানায়কের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) ও সুচিত্রা সেনের ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)। উত্তম কুমারের চরিত্রে বেশ মানানসই ছিলেন শাশ্বত। এই ছবিতে সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। গৌরী দেবীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (SrabantiChatterjee)। তরুণ কুমারের ভূমিকায় তরুণ অভিনেতা তীর্থরাজ বসুকে। সুপ্রিয়া দেবীর চরিত্রে অভিনয় করেছেন সায়ন্তনী রায়চৌধুরী।

এছাড়াও, সুমিত্রা মুখোপাধ্যায়ের ভূমিকায় অভিনয়ে সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। তরুণ কুমারের ভূমিকায় রয়েছেন বিশ্বনাথ বসু। সলিল দত্তর চরিত্রে দেখা যাবে অরিন্দল বাগচীকে। ডা. লালমোহন মুখোপাধ্যায়ের চরিত্রে শিবাশিস বন্দ্যোপাধ্যায়। উত্তমকুমারের ছেলে গৌতমের ভূমিকায় দেখা যাবে অনুভব কাঞ্জিলালকে। সুপ্রিয় দত্তকে দেখা যাবে বশির আহমেদ-এর চরিত্রে। আর শৈশবের গৌরী দেবী হচ্ছেন স্নেহা দাস। এছড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন প্রিয়াংশু চট্টোপাধ্যায়, অনিন্দ্য সরকার, উপালি চট্টোপাধ্যায়।

গত বছর পরিচালক অতনু বসু ‘অচেনা উত্তম’ ছবি ঘোষণা করেছিলেন। ছবিটির স্টারকাস্টও প্রকাশ্যে এনেছিলেন। উত্তমকুমারের মন ভোলানো হাসি, স্টাইল আর বাঙালিয়ানার ভরপুর মিশেেলে তৈরি এই ছবির ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছে। বাংলা চলচ্চিত্র জগতের এক এবং অদ্বিতীয় মহানায়ক উত্তমকুমার। ব্যক্তি উত্তমকুমারের আসল নাম অরুণ কুমার চট্টোপাধ্যায়। সেই সেই ব্যক্তি পরিচিতিকেই রূপালী জগতে তুলে ধরেছেন পরিচালক অতনু বসু (Atanu Bose)।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Uttam Kumar, #Achena Uttam

আরো দেখুন