বিনোদন বিভাগে ফিরে যান

কফি নিয়ে ফিরছেন করণ, এই সিজনে কাউচে বসছেন কোন কোন সেলিব্রিটি?

July 3, 2022 | 2 min read

প্রকাশ্যে এল সেলিব্রিটি চ্যাট শো কফি উইথ করণের ৭ নম্বর সিজনের ট্রেলার। পরিচালক করণ জোহরের চ্যাট শো আর বিতর্ক যেন সমার্থক। এই শোয়ে উঠে আসা বলিপাড়ার রঙিন গল্প, মশলাদার গসিপ, নানান সময়ে বিতর্কের জন্ম দিয়েছে। সেলেবদের ব্যক্তিগত জীবনও অনায়াসে প্রকাশ্যে এসে পড়ে এখানে।

ট্রেলার দেখা গিয়েছে, কফি উইথ করণের নয়া সিজনে কফি কাউচে আসতে চলেছে অক্ষয় কুমার ও সামান্থা রুঠ প্রভু, অনিল কাপুরের সঙ্গে বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডে-বিজয় দেবেরাকোন্ডা, সারা আলি খান ও জাহ্নবী কাপুর, টাইগার শ্রফ-কৃতি শ্যানন, শাহিদ কাপুর ও কিয়ারা আডবানি এবং সেই সঙ্গে আলিয়া ভাট আর রণবীর সিং। পরিচালক করণ জোহর নিজের ইনস্টাগ্রামে ট্রেলারটি শেয়ার করেন।

আগামী ৭ জুলাই থেকে ডিজনি হটস্টারে কফি উইথ করণের সিজন ৭ সম্প্রচার শুরু হবে। তবে টিভিতে নয়! এই প্রথমবারের জন্যে ওটিটিতে দেখা যাবে কফি উইথ করণ। প্রসঙ্গত, ২০০৪ সালে এই শোয়ের পথচলা শুরু হয়েছিল। বিতর্কিত এই শো সিনে গসিপ প্রেমীদের কাছের খুবই প্রিয়।​​

বিতর্কিত শো ট্রেলারটিও যে বিতর্কিত হবে তা আর বলার অপেক্ষা রাখে না, ট্রেলারের শুরুতেই রণবীর সিংকে নিজের সেক্স প্লেলিস্ট বলতে শোনা যায়। এরপরেই একে একে হাজির হন অনিল কাপুর, অক্ষয়। সইফ কন্যা সারাকে নিজের এক্সকে কটাক্ষ করতে শোনা যায়। সারা বলছেন, তার এক্স এখন সবার এক্স! তিনি কি কার্তিক আরিয়ানকে নিশানা করলেন নাকি?

করণকে রোস্ট করে সামান্থা বলেন, করণই বুঝিয়েছ বিয়ের পর জীবনটা K3G অর্থাৎ কাভি খুশি কাভি গম হয়, আর অন্যদিকে KGF হয়। আবার অনন্যা পাণ্ডে নেপোটিজম নিয়ে কথা বলেন। বলিউডের অন্দরে গুঞ্জন চলে, চাঙ্কি পাণ্ডে মেয়ে অনন্যাকে টাকা দিয়ে বলিউডে ঢুকিয়েছেন। টাইগার শ্রফ বলছেন, তিনি লোকজনের সামনে ‘কম্যান্ডো’ হয়েই ঘুরে বেড়ান। অন্যদিকে জাহ্নবী নিজের জীবন সঙ্গী নিয়ে আলোচনা করেন। জীবনে তিনি এমন কাউকে চান, যে তাঁর মুখে হাসি এনে দিতে পারবে। করণের শোতে সেলেবরা নাচের তালেও পা মিলিয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#celebrities, #Koffee with karan, #Season 7, #Guests

আরো দেখুন