কলকাতা বিভাগে ফিরে যান

বড়সড় ষড়যন্ত্র করে আঁটঘাট বেঁধেই মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকেছিল হাফিজুল

July 11, 2022 | < 1 min read

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ২ জুলাই গভীর রাতে ঢুকে পড়েছিলেন হাফিজুল মোল্লা নামে এক ব্যক্তি। গোটা রাত মুখ্যমন্ত্রীর বাড়ির ভিতরেই বসেছিলেন। পরের দিন পুলিশ তাকে গ্রেপ্তার করে। এই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে একাধিক চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে পুলিশ।

সোমবার আদালতে তোলা হলে হাফিজুল সম্পর্কে নানা তথ্য দিয়েছেন সরকারি পক্ষের আইনজীবী। সরকারি আইনজীবী আদালতে জানিয়েছেন, মমতার বাড়িতে অনুপ্রবেশর আগে কমপক্ষে সাত-আটবার রইকি করেছিল হাফিজুল। এমনকী মুখ্যমন্ত্রীর বাড়ির এলাকার ছোটদের চকোলেট, কোলড্রিঙ্কস খাইয়ে খবর বের করারও চেষ্টা করে সে।

আরও জানা গিয়েছে হাফিজুলের কাছ ১১টি সিম কার্ড ছিল। সে বাংলাদেশে একাধিকবার ফোন করেছিল। এমনকী তার ফোন থেকে ফোন গিয়েছিল বিহার ও ঝাড়খণ্ডেও। মুখ্যমন্ত্রীর বাড়ির একাধিক ছবি মোবাইলে তুলেছিল সে। পুলিশের এমনও জানতে পেরেছে, দুর্গাপুজোর বিসর্জনের সময় সাঁতরে বাংলাদেশে চলে গিয়েছিল হাফিজুল। মুখ্যমন্ত্রীর বাড়িতে অনুপ্রবেশের আগে কমপক্ষে সাত-আটবার রেইকি করেছিল সে।

তবে সে ঠিক কী উদ্দেশ্যে ওই দিন মুখ্যমন্ত্রীর বাসভবনে ঢুকেছিল, তা এখনও জানতে পারে নি পুলিশ। তবে হাফিজুল কোনও বড়সড় ষড়যন্ত্র করে আঁটঘাট বেঁধেই যে মুখ্যমন্ত্রীর বাড়িতে অনুপ্রবেশ করেছিল বলেই মনে করছে তদন্তকারী অফসাররা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Kalighat, #Hafizul Mollah

আরো দেখুন