বিনোদন বিভাগে ফিরে যান

মৌনব্রত ভাঙল, মেয়েদের সঙ্গে ছবি পোস্ট করে ভালবাসায় থাকার কথা ঘোষণা সুস্মিতার

July 16, 2022 | < 1 min read

আইপিএল কেলেঙ্কারি খ্যাত ললিত মোদী ও প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতার প্রেমের খবর প্রকাশ্যে আসতেই ঝাঁপিয়ে পড়েছে নেটপাড়া। তোলাপাড় শুরু হয়েছে বলিপাড়া, গ্ল্যামার দুনিয়াজুড়েও। ১৪ জুলাই রাত থেকে যাবতীয় আলোচনার কেন্দ্রবিন্দুতে ললিত-সুস্মিতার প্রেম। সুস্মিতা সেনের সঙ্গে ললিতের একের পর এক ছবি রীতিমতো ভাইরাল হয়েছে ভার্চুয়াল দুনিয়ায়। একে অপরের প্রেম মশগুল যুগল। নেট দুনিয়ায় ট্রোল, মিমের বন্যাও বয়ে গিয়েছে। সুস্মিতাকে উদ্দেশ্য করে নেটিজেনদের কুরুচিকর মন্তব্যের প্লাবন চলছে।

ললিত টুইট করে তার নতুন জীবন শুরুর কথা প্রকাশ্যে আনেন। কিন্তু নীরব ছিলেন সুস্মিতা। প্রায় হাফ দিন কভার হয়ে গেলেও মুখ খোলেননি প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা। যদিও সংবাদমাধ্যমে তাঁর বাবা এবং ভাই প্রতিক্রিয়া জানিয়েছেন। কিন্তু কার্যত মুখে কুলুপ দিয়েছিলেন সুস্মিতা আর এবার তিনি নীরবতা ভাঙলেন।

রেনে আর আলিশা, দুই মেয়েকে নিয়ে ছবি পোস্ট করে সুস্মিতা সাফ জানিয়েছেন, তিনি আনন্দে আছেন। বিয়ে, আংটি এসব নয়, নিঃস্বার্থ ভালবাসায় তিনি পরিবেষ্টিত বলেও জানিয়েছেন অভিনেত্রী। তিনি আরও লেখেন অনেক উত্তর দেওয়া হয়েছে। এবার জীবনে ফিরে, কাজে মন দেওয়া উচিত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Lalit Modi, #Sushmita Sen

আরো দেখুন