রাজ্য বিভাগে ফিরে যান

২১ জুলাইয়ের আগে বিশেষ ভিডিও বার্তা মমতার, তিনি কী বললেন শুনে নিন

July 20, 2022 | < 1 min read

বৃহস্পতিবার, ২১ জুলাই। তৃণমূল কংগ্রেসের শহিদ দিবস। প্রস্তুতিও চূড়ান্ত। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার আগে দলীয় নেতা, কর্মী, সমর্থকদের প্রতি একটি ভিডিও বার্তায় ২১ জুলাইকে সফল করার আহ্বান জানালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনা-লকডাউন, এই সবে গত দু’বছর প্রকাশ্য সমাবেশ বন্ধ থাকায় তৃণমূল কংগ্রেসের ২১ জুলাই শহিদ দিবস পালন করা হয়েছিল ভার্চুয়ালি। এবার ভিক্টোরিয়া হাউসের সামনে আগামী বৃহস্পতিবার, ২১ জুলাই, লক্ষ লক্ষ মানুষ উপস্থিত হবেন তৃণমূল নেত্রীর বক্তব্য শুনতে।

বুধবার শহিদ দিবসের প্রাক্কালে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বার্তা দিলেন তৃণমূলনেত্রী। পরিবারের অবিভাবকের মতো সকল দলীয় কর্মীদের সাবধানে, সতর্ক হয়ে ধর্মতলার সভায় যোগ দেওয়ার অনুরোধ করেন তিনি। দলীয় কর্মীদের পাশাপাশি অন্যান্য রাজনৈতিক দল, বিভন্ন পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও সভায় যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

বুধবার নিজের বাড়িতে দাঁড়িয়ে ভিডি‍ও বার্তায় মমতা বলেন, ‘‘আগামীকাল ২১ জুলাই। এই দিনটি আমাদের কাছে ঐতিহাসিক, স্মরণীয় দিন। দিনটির সঙ্গে আমাদের আবেগ জড়িয়ে। জড়িয়ে শহিদ তর্পন।’’

তৃণমূল নেত্রী বলেন, এই সময়টা আবহাওয়া ভাল থাকে না, প্রচন্ড ঝড়-জল-বৃষ্টি হয় তার মধ্যেও‍ আমাদের লাখো লাখো কর্মী উপস্থিত হন নিজেদের চেষ্ঠায়। আমি সবাইকে করি আহ্বান। যারা পারবেন আসুন। যারা আসতে পারবেন না তারা ভিডিও, ফেসবুক-সহ বিভিন্ন মাধ্যমে লাইভ চলবে সেগুলতে নজর রাখুন।

যাঁরা ২১ জুলাইয়ের সভায় আসবেন, তাদের উদ্দেশে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সবাইকে বলব, সাবধানে শান্তিপূর্ণভাবে, প্রশাসনকে সহযোগিতা করে আসবেন। গাড়িতে যারা আসবেন তারাহুরো করবেন না, হুরোহুরি করবেন না, যাতে অ্যাকসিডেন্ট না ঘটে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #21st July, #Shahid Dibas

আরো দেখুন