রাজ্য বিভাগে ফিরে যান

জাগো বাংলার সম্পাদকের দায়িত্বে এলেন সাংসদ সুখেন্দুশেখর রায়

July 28, 2022 | < 1 min read

তৃণমূল কংগ্রেসের মুখপত্র জাগো বাংলার সম্পাদকের দায়িত্বে এলেন সাংসদ সুখেন্দুশেখর রায়। এতদিন দলীয় মুখপত্রের সম্পাদকের দায়িত্ব সামলাতেন পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার ২৮ জুলাই পার্থ চট্টোপাধ্যায়কে তৃণমূল থেকে সাসপেন্ড করা হয়। এদিন তৃণমূলের রাজ্যসভার মুখ্যাসচেতক সুখেন্দুশেখর রায়কে সেই দায়িত্ব দেওয়া হল।

সংসদে বাদল অধিবেশন চলায় ব্যস্ত রয়েছেন বলেই জানিয়েছেন সাংসদ। চলতি অধিবেশন শেষে, কলকাতায় ফিরে জাগো বাংলার কর্মীদের সঙ্গে আলোচনায় বসবেন বলেও জানাচ্ছেন সুখেন্দুশেখর। তিনি জানিয়েছেন, দলের তরফে এমন দায়িত্ব পেয়ে তিনি গর্বিত। প্রসঙ্গত, তিনি জানিয়েছেন ছোটবেলা থেকেই দেওয়াল পত্রিকাসহ বিভিন্ন পত্রপত্রিকায় লেখালেখি করেন, তবে দলীয় মুখপত্রের সম্পাদকের দায়িত্ব তাঁর জন্যে গর্বের।

মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর দল তৃণমূল কংগ্রেস সাধারণ মানুষের কথা বলে। সাধারণ জনমানসে জাগো বাংলা সেই কথাই আরও বৃহত্তর পরিসরে পৌঁছে দেয়। আগামীদিনে সাধারণ মানুষের কথা প্রতিটি মানুষের কাছে তুলে ধরার কাজ আরও ভাল ভাবে করবে জাগো বাংলা, এমনটাই জানাচ্ছেন নতুন সম্পাদক।

প্রসঙ্গত, সাপ্তাহিক পত্রিকা হিসেবে পথ চলা শুরু করেছিল তৃণমূলের মুখপত্র জাগো বাংলা। বিগত বছর অর্থাৎ ২০২১ সালের ২১ জুলাই থেকে পত্রিকাটি দৈনিক প্রকাশিত হতে শুরু হয়। দলের অন্যান্য পদের মতোই জাগো বাংলার সম্পাদক পদ থেকে পার্থ চট্টোপাধ্যায়কে অপসারিত করা হয়েছে। তারপরই দলীয় মুখপত্রের নতুন সম্পাদক হিসেবে সুখেন্দুশেখর রায়ের অভিষেক ঘটল।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #sukhendu sekhar roy, #Jago Bangla

আরো দেখুন