রাজ্য বিভাগে ফিরে যান

স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগে গ্রেপ্তার এক বিএসএফ জওয়ান

August 28, 2022 | < 1 min read

ছবি সৌজন্যেঃ ক্যালকাটা নিউজ

এক বিএসএফের জওয়ানের বিরুদ্ধে উঠল স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বসিরহাটের ইটিন্ডা পানিতর গ্রাম পঞ্চায়েতের উত্তরপাড়া গ্রামে। জানা গিয়েছে ওই অভিযুক্ত বিএসএফ জওয়ানের নাম রূপম সরকার। তাকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রসঙ্গত, রূপম ১১৮ নম্বর ব্যাটেলিলিয়নের বিএসএফ জওয়ান।হেমনগর কোস্টাল থানার সামশেন নগর চার নম্বর বিওপিতে কর্মরত ছিলেন রূপম। 

পুলিশে প্রাথমিক অনুমান দীর্ঘদিন ধরে চলা পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার ওই অভিযুক্ত বিএসএফ জ‌ওয়ান ছুটিতে বাড়িতে আসেন। তারপরই স্ত্রীকে বেধড়ক মারধর করতে শুরু করেন এবং শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে  দেন। শুক্রবার ভোররাতে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে তার স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিতভাবে জানা যাবে।

স্থানীয়দের জানা গিয়েছে, রূপমের স্ত্রী অঙ্কিতা সরকার দীর্ঘদিন ধরেই শ্বশুরবাড়ির বিরুদ্ধে তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করার অভিযোগ করছিলেন। প্রায়ই অঙ্কিতা বাপের বাড়ি চলে যেতেন। তাকে বারবার বুঝিয়ে ডেকে আনা হত। অঙ্কিতার পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির লোকেরা অঙ্কিতার মৃত্যু নিয়ে দু-রকম কথা বলছেন। বৃহস্পতিবারের ঘটনা পরে শনিবার অঙ্কিতার বাড়ির লোকেদের ফোনে জানানো হয় যে, অঙ্কিতা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। যদিও পরে মৃতার শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখতে পান তার পরিবারের লোকজন। এরপরেই অঙ্কিতার পরিবার ক্ষোভে ফেটে পড়ে। বিএফ জ‌ওয়ানের বিরুদ্ধে খুনের অভিযোগ আনেন অঙ্কিতার বাবা অমল তরফদার। তিনি থানায় অভিযোগ দায়েরও করেছেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে বসিরহাট থানার পুলিশ শনিবার ওই অভিযুক্ত বিএসএফ জওয়ানকে গ্রেপ্তার করেছে। আজ অভিযুক্তকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হবে, বলে জানা গিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Arrested, #BSF

আরো দেখুন