বিনোদন বিভাগে ফিরে যান

কেন সাজিদ খানকে রিয়েলিটি শো থেকে বাদ দেওয়ার দাবি উঠল, জেনে নিন

October 11, 2022 | < 1 min read

১ অক্টোবর থেকে শুরু হয়েছে জনপ্রিয় টিভি শো বিগ বস-এর সিজন ১৬। এই রিয়েলিটি শো-এর অন্যতম প্রতিযোগী পরিচালক সাজিদ খানকে বাদ দেওয়ার দাবি জানিয়েছেন দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। চিঠিতে সাজিদ খানের বিরুদ্ধে ২০১৮ সালে #Me Too আন্দোলনের সময় একাধিক অভিনেত্রীকে যৌন হেনস্থা করার অভিযোগ ওঠে সাজিদের বিরুদ্ধে।

সাজিদ খান (Sajid Khan) বেশ কিছুদিন আত্মগোপন করে থাকার পর হঠাৎ জনসমক্ষে আসতেই শুরু হয়েছে বিতর্ক। বিগ বসের (Bigg Boss) আসন্ন সিজনের অন‍্যতম প্রতিযোগী সাজিদ। এই ব্যাপারটাই মানতে পারছেন না নিগৃহীত তারকারা-সহ আরও অনেকে।

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে সরব হয়েছেন একাধিক জনপ্রিয় তারকা। যাঁদের মধ্যে রয়েছেন মোডেও-অভিনেতা উরফি জাভেদ, লেখক সালনি চোপড়া, গায়িকা সোনা মহাপাত্র। তা ছাড়াও মডেল র‍্যাচেল হোয়াইট, অভিনেত্রী সিমরান সুরি, শারলিন চোপড়া, ডিম্পল পালের মতো তারকারাও। যৌন লালসা তৃপ্ত করতে মন্দনা করিমি, আহানা কুমরা, সালোনি চোপড়ার পাশাপাশি প্রয়াত জিয়া খানের বোনকেও নাকি রেয়াত করেননি তিনি। সেই সাজিদ খান কিনা বিগ বসের মতো জনপ্রিয় শো-তে এতজন প্রতিযোগীর সঙ্গে খেলবেন! আর সেটা মেনে নিতে পারছেন না তাঁরা।

প্রসঙ্গত, এর আগে ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন থেকে এক বছরের জন্য সাসপেন্ড করা হয়েছিল সাজিদকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bigg Boss, #Sajid Khan, #Bigg Boss 16, #swati maliwal

আরো দেখুন