খেলা বিভাগে ফিরে যান

কোন বড় লক্ষ্যে এগোচ্ছেন সৌরভ? কী ইঙ্গিত দিলেন কামব্যাকের, জেনে নিন

October 14, 2022 | < 1 min read

ক্রিকেটের বাইশ গজ হোক বা প্রশাসকের চেয়ার, সৌরভ দুই জায়গাতেই মহারাজের মতোই ছিলেন। বোর্ড রাজনীতির শিকার হয়ে আপাতত বিসিসিআইয়ের (BCCI) মসনদ খুইয়েছেন মহারাজ। দু-দিন কাটতে না কাটতেই মুখ খুললেন, জানালেন, আগামীতে আরও বড় লক্ষ্যে এগতে চান তিনি। কী সেই লক্ষ্য? তবে কি আইসিসির চেয়ারম্যানের চেয়ারকেই পাখির চোখ করছেন সৌরভ? সম্ভাবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কোচ বা মেন্টর হিসেবে তিনি কি আইপিএলে (IPL) ফিরবেন? জল্পনা থেকেই যায়।

বৃহস্পতিবার বন্ধন ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে প্রকাশ্যে এসেছেন সৌরভ। সেই সংক্রান্ত এক অনুষ্ঠানে তিনি বলেন, খেলা ছাড়ার পর তিনি দীর্ঘদিন প্রশাসনিক দায়িত্ব সামলেছেন। বেশ কিছু বছর সিএবি ও বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হিসেবে কাজ করেছেন। সৌরভের কথায় সব কিছুরই শেষ থাকে। প্রশাসনে নির্দিষ্ট টার্ম রয়েছে। চিরকাল কেউ প্রশাসক পদে থাকে না। তিনি সাফ জানান, আগামী দিনে আরও বড় কিছু করার চিন্তাভাবনা রয়েছে তাঁর।

বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে নিজের সম্পর্কে সৌরভ বলেন, তিনি ক্রিকেটারদের প্রেসিডেন্ট ছিলেন। অনেক সময় খেলার স্বার্থে কিছু কঠিন সিদ্ধান্তও নিয়েছে, দেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়াই ছিল সৌরভের প্রধান লক্ষ্য। আগামী দিনে তিনি যাই করবেন, নিষ্ঠার সঙ্গেই করবেন বলেও জানান সৌরভ। তিনি বারবার ফিরে এসেছেন। এবারেও হয়ত নতুন কোনওভাবে তাঁর কামব্যাক হবে। ফলে বাঙালি প্রহর গুনছে সৌরভের প্রত্যাবর্তনের।

TwitterFacebookWhatsAppEmailShare

#BCCI, #ICC, #Sourav Ganguly, #CAB

আরো দেখুন