খেলা বিভাগে ফিরে যান

ভারতীয় সংস্থা BYJU’S-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন লিওনেল মেসি

November 4, 2022 | < 1 min read

ভারতীয় এডুটেক কোম্পানি BYJU’S-র প্রথম গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন বিশ্ব ফুটবলের অন্যতম তারকা লিওনেল মেসি। BYJU’S-এর সঙ্গে ইতিমধ্যেই একটি চুক্তি স্বাক্ষর করেছেন মেসি। শুক্রবার BYJU’S তরফে এক বিবৃতিতে তা জানানো হয়েছে BYJU’s-এর ‘Education for All’- উদ্যোগের প্রচারের মুখ হচ্ছেন মেসি। BYJU’S জানিয়েছে, মেসিকে তাদের গ্লোবাল অ্যাম্বাসেডরের ভূমিকায় পেয়ে তারা সম্মানিত এবং উচ্ছ্বসিত।

মেসি অত্যন্ত সাধারণ পরিবার থেকে উঠে এসে বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা হয়েছে, শতাব্দীর অন্যতম সেরা ক্রীড়া ব্যক্তিদের একজন হয়ে উঠেছেন, BYJU’Sও ‘Education For Al’ কর্মসূচির মাধ্যমে সকলকে শিক্ষার আলোয় আলোকিত করে তুলতে চাইছে। BYJU’S-র ‘Education For Al’ উদ্যোগের মাধ্যমে বর্তমানে প্রায় ৫৫ লক্ষ শিশু উপকৃত হচ্ছে।

২০১১ সালে বাইজু রবিন্দ্রন এবং দিব্যা গোকুলনাথ BYJU’S প্রতিষ্ঠান করেন। গত অর্থবর্ষে সংস্থাটি ২২৮০ কোটি টাকার ব্যবসা করেছিল।

BYJU’S-এর সহ-প্রতিষ্ঠাতা দিব্যা গোকুলনাথের মতে, ফুটবলের অনুরাগীরা বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে। সমাজ মাধ্যমে, ৪৫ কোটি মানুষ লিওনেল মেসির পেজ ফলো করেন। দিব্যা আশাবাদী, মেসির মাধ্যমে অনেকেই এই উদ্যোগের বিষয়ে জানতে পারবেন। বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষ উদ্যোগে সামল হাওয়ার সুযোগ পাবেন। প্রসঙ্গত, BYJU’S আসন্ন কাতারে ফিফা বিশ্বকাপের অফিসিয়াল স্পনসর। এর মধ্যেই তারা মেসির সঙ্গে চুক্তি বদ্ধ হলেন। মেসির কথায়, উচ্চমানের শিক্ষা মানবজীবনকে বদলে দেয়। BYJU’S বিশ্বব্যাপী লক্ষ লক্ষ পড়ুয়ার জীবনের পথ বদলে দিয়েছে। মেসি আশাবাদী, এই উদ্যোগ পড়ুয়াদের শীর্ষে পৌঁছতে সাহায্য করবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Lionel Messi, #Leo Messi, #messi, #Byju's

আরো দেখুন