বিনোদন বিভাগে ফিরে যান

সৃজিত-মিথিলার সম্পর্কে টানাপোড়েন? পোস্ট ও পাল্টা পোস্টে বাড়ছে জল্পনা

November 15, 2022 | < 1 min read

বিবাহ বিচ্ছেদের জল্পনার মাঝেই আরও এক তারকা দম্পতির সম্পর্কের টানাপোড়েন নিয়ে গুঞ্জন চলছে। ওপার বাংলার জনপ্রিয় নায়িকা মিথিলা এবং বিখ্যাত চিত্রপরিচালক সৃজিত মুখোপাধ্যায় ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিল। যে যার কাজ নিয়ে ব্যস্ত থাকলেও, ভাল চলছিল দুজনের জীবন।

আগামী ছবির শ্যুটিং স্পট রেইকি করতে কেরলে রয়েছেন সৃজিত। মিথিলা মেয়েকে নিয়ে গিয়েছেন ব্যাংককে। মেয়ের সঙ্গে ব্যাংককের অলিগলি ঘুরে দেখছেন অভিনেত্রী। এরই মধ্যে ভালবাসার বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘প্রকৃত প্রেম কী ভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’

অন্যদিকে, সমাজ মাধ্যমে সৃজিত মুখোপাধ্যায় নিজের একটি ছবি পোস্ট করে, ক্যাপশনে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের কয়েকটি লাইন লেখেন। তিনি লেখেন, দেয়ার ইজ নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ নো নিড ফর ব্লেম। ছবিতে দেখা যায়, সৈকতে মৃতপ্রায় গাছের ডাল আঁকড়ে ধরে দিগন্তের দিকে তাকিয়ে সৃজিত। গানটি বিষাদের গান, ফলে ওই গানের লাইন পোস্ট করে কী ইঙ্গিত দিতে চাইলেন সৃজিত? সে প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত, মিথিলাও কদিন আগে ডিলানের লাইক আ রোলিং স্টোন গানের একটি লাইন লিখে, সমাজ মাধ্যমে পোস্ট করেছিলেন। ফলে তাদের সম্পর্ক নিয়ে ক্রমেই জল্পনা বাড়ছে। দু-জনের পোস্ট ও পাল্টা পোস্টে সৃজিত-মিথিলার সম্পর্কের সমীকরণ নানান গুঞ্জন ছড়াচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherjee, #mithila

আরো দেখুন