খেলা বিভাগে ফিরে যান

ISL: বারাসাতে এবার ওড়িশার কাছে ৪ গোল খেয়ে নিভল লাল হলুদের মশাল

November 18, 2022 | < 1 min read

হারের ভূত যেন তাড়া করে বেড়াচ্ছে লালহলুদ শিবিরকে। প্রথমার্ধে ২ গোলে এগিয়ে থেকেও লজ্জার হার ইস্টবেঙ্গলের। ISL-এ আজ বারাসাত স্টেডিয়ামে হোম ম্যাচ খেলতে ওড়িশার মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে ৪ গোল খেয়ে ম্যাচ হারতে হল ৪-২ গোলে।

আজ শুরু থেকেই বারবার আক্রমণে যাচ্ছিল ইস্টবেঙ্গল। লালহলুদকে ম্যাচের ১১ মিনিটে গোল করে এগিয়ে দেন হাওকিপ। এরপরেই ম্যাচের ৩৪ মিনিটে নওরেম মহেশের গোলে ২-০ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। প্রথমার্ধের খেলার শেষে ২ গোলে এগিয়ে ছিল ইস্টবেঙ্গল।

দ্বিতীয়ার্ধে ম্যাচ শুরু হতেই আক্রমণে যায় ওড়িশা। ম্যাচের ৪৭ মিনিটে পেড্রোর গোলে ব্যবধান কমিয়ে ২-১ করে ওড়িশা এফসি। ঠিক এক মিনিট পরে, ৪৮ মিনিটে আবার গোল করে সমতা ফেরান পেড্রো। ফলাফল ২-২। ম্যাচের ৬৬ মিনিটে দুর্দান্ত হেড থেকে গোল করে ওড়িশাকে এগিয়ে দিলেন জেরি। ফলাফল ওড়িশা ৩, ইস্টবেঙ্গল ২। এরপর সেকার ওড়িশার পক্ষে আবার গোল করেন ম্যাচের ৭৬ মিনিটে।

এই ম্যাচের আগে গত দুই মরশুমে চারবার মুখোমুখি হয়েছে দুই দল। সব মিলিয়ে গোল হয়েছিল ২৮টি, যার মধ্যে ওড়িশা দিয়েছে ১৫ গোল, ইস্টবেঙ্গল ১৩টি। তবে হারজিতের বিচারে মাত্র ১টি ম্যাচ জিতেছিল ইস্টবেঙ্গল, বাকি ৩টিতে জিতেছিল ওড়িশা। আজকে তা বেড়ে ওড়িশার পক্ষে হল ৪-১।

TwitterFacebookWhatsAppEmailShare

#East Bengal, #indian super League, #Odisha FC, #Barsaat, #Barsaat stadium

আরো দেখুন