বিনোদন বিভাগে ফিরে যান

জীবনের বাইশ গজে লড়াইটা করতে শিখিয়ে গেলেন ফাইটার ঐন্দ্রিলা

November 20, 2022 | < 1 min read

বছর ২৪-এর একটি মেয়ের জীবন শেষ হয়ে গেল আজ। কিন্তু কেবল একটি জীবন নয়, শেষ হল অদম্য লড়াই। শেষ ২০ দিন যমে মানুষে লড়লেন ঐন্দ্রিলা। ১ নভেম্বর স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকেই হাসপাতালে লড়ছিলেন তিনি। তবে জীবন যুদ্ধে ওঁর লড়াই শুরু হয়েছিল সেই ২০১৫ সালে।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি, জন্মদিনের দিনই জানতে পারলেন কর্কটে আক্রন্ত তিনি। একাদশ শ্রেণির পড়ুয়া ভেঙে পড়েননি, অস্থিমজ্জার ক্যানসারকে হেলায় হারালেন। দিল্লির এইমসে চিকিৎসা চলে, বাঁচার তাগিদ আর ইচ্ছাশক্তির জোরে টানা দেড় বছর চিকিৎসা চলার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন অভিনেত্রী। ২০১৭ সালে ঝুমুর ধারাবাহিকের মাধ্যমে, অভিনেত্রী হিসাবে পর্দায় পদার্পন। তারপর একাধিক কাজ চলতে থাকে।

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি, ঐন্দ্রিলার ডান দিকের কাঁধে যন্ত্রণা শুরু হয়। ডান দিকের ফুসফুসে একটি টিউমার ধরা পড়ে। আবারও লড়াই, ফের কর্কট জয় করে আসা।

২০২২ সালে ১ নভেম্বর, ব্রেন স্ট্রোকে আক্রান্ত। কোমায় চলে যান ঐন্দ্রিলা। জানা যায়, ঐন্দ্রিলার মাথায় ছড়িয়ে গিয়েছিল ক্যানসার। বায়োপ্সিতে ধরা পড়ে মেটাস্ট্যাটিক ইউয়িংস সারকোমাতে আক্রান্ত হয়েছিলেন তিনি। কোমার মধ্যেই দফায় দফায় হার্ট অ্যাটাক হয় তাঁর। অস্ত্রোপচারের ১০ দিনের মাথায় আবারও স্ট্রোক হয় তাঁর। বারবার মৃত্যুর মুখ থেকে ফিরে আসছিলেন, ১৯ নভেম্বর রাতে একাধিকবার হৃদরোগ আক্রান্ত হন তিনি। ২০ তারিখ দুপুর ১২ টা ৫৯ নাগাদ ফের কার্ডিয়াক অ্যারেস্ট। আর ফেরেননি তিনি। বারবার মৃত্যুকে ছুঁয়ে ফিরে এসেছেন তিনি। নিজেই নিজেই ক্ষিতদা হয়ে হয়ত বলেছেন ফাইট ফাইট ফাইট! তাঁর অদম্য লড়াই, ইচ্ছেশক্তি অনুপ্রেরণা হয়ে থেকে যাক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Actress, #TeleSerial, #RIP, #aindrila Sharma

আরো দেখুন