বিনোদন বিভাগে ফিরে যান

গোল্ডেন গ্লোবের জন্য কোন কোন সিনেমার বিরুদ্ধে লড়ছে রাজামৌলির RRR?

December 13, 2022 | < 1 min read

এসএস রাজামৌলির পিরিয়ড অ্যাকশন ফিল্ম RRR চলচ্চিত্রটি গোল্ডেন গ্লোব (Golden Globes 2023) পুরস্কারের অ-ইংরেজি ভাষার বিভাগে সেরা ছবির জন্য মনোনীত হয়েছে এবং সেই সিনেমার নাটু নাটু গানটি সেরা মৌলিক গানের জন্য মনোনীত হয়েছে।

হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশন (HFPA) সোমবার সন্ধ্যায় গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের অফিসিয়াল টুইটার পেজে ঘোষণাটি শেয়ার করেছে।

খেতাবের লড়ায়ে ভারতীয় ব্লকবাস্টার RRR মুখোমুখি হবে কোরিয়ান রোমান্টিক রহস্য ফিল্ম ‘ডিসিশন টু লিভ’, জার্মান যুদ্ধবিরোধী নাটক ‘অল কোয়ায়েট অন দ্য ওয়েস্টার্ন ফ্রন্ট’, আর্জেন্টিনার ঐতিহাসিক সিনেমা ‘আর্জেন্টিনা, 1985’ এবং ফ্রেঞ্চ-ডাচ কামিং-অব-এজ ড্রামা ‘ক্লোজ’-এর। .

সেরা মৌলিক গানের জন্য মনোনীতরা হলেন ক্যারোলিনা- ফ্রম হোয়ার দ্য ক্রড্যাডস সিং -টেলর সুইফটের সঙ্গীত; পিনোকিও-সিয়াও পাপা, আলেকজান্ডার ডেসপ্ল্যাটের সঙ্গীত; টপ গান: ম্যাভেরিক, হোল্ড মাই হ্যান্ড ফ্রম -লেডি গাগা, ব্লাডপপ -বেঞ্জামিন রাইসের সঙ্গীত, ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার- লিফট মি আপ -টেমস, রিহানা, রায়ান কুগলার, লুডভিগ গোরানসনের সঙ্গীত; RRR -নাটু নাটু -এম.এম. কিরাবণীর সঙ্গীত।

রাজামৌলি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস পরিচালনা করা সংস্থা হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশনকে (HFPA) ধন্যবাদ জানিয়েছেন, সিনেমাটিকে স্বীকৃতি দেওয়ার জন্য।

১০ জানুয়ারি ২০২৩ গোল্ডেন গ্লোব অনুষ্ঠিত হবে, স্ট্যান্ড-আপ কমেডিয়ান জেরোড কারমাইকেল অনুষ্ঠানটি হোস্ট করবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#RRR, #Decision to Leave, #Golden Globes 2023

আরো দেখুন