বিনোদন বিভাগে ফিরে যান

ভাইজানের জন্ম দিনে তাঁর নিজের হাতে লেখা চিঠি ভাইরাল, যা লেখা আছে সেই চিঠিতে

December 27, 2022 | 2 min read

বছরশেষে এই দিনটার জন্যই অপেক্ষা করে থাকেন বিশ্বের কোণায় কোণায় ছড়িয়ে ছিটিয়ে থাকা সলমন-অনুরাগীরা। কারণ, এই ২৭ ডিসেম্বরেই তো জন্মদিন ‘ভাইজান’-এর। দেখতে দেখতে জীবনের ৫৭ টা বসন্ত পার করে ফেলেছেন সলমন খান (Salman Khan)। এখনও তিনি বলিউডের ‘চিরকুমার’। তাঁর জীবনে প্রেমের আসা-যাওয়া থাকলেও তিনি কিন্তু এখনও দেশবাসীর কাছে ‘ভাইজান’ হিসেবেই রয়ে গিয়েছেন। সোমবার মধ্যরাত থেকেই অভিনেতাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর সতীর্থরা। শাহরুখ খান থেকে শুরু করে সলমনের প্রাক্তন, এমনকি, বর্তমানের চর্চিত প্রেমিকাদের মধ্যেও অনেকেই হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। আবার যাঁর সঙ্গে সলমনের সম্পর্ক ঘিরে সবথেকে বেশি চর্চা হয়েছিল সেই ক্যাটরিনা কইফ কিন্তু সেখানে অনুপস্থিত।

এরইমধ্যে ভাইজানের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর নিজের হাতে লেখা একটি চিঠি (Letter)। যদিও সেটি বর্তমান সময়ে লেখা নয়। সলমন নিজের হাতে চিঠিটি লিখেছিলেন, ১৯৮৯ সালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ মুক্তি পাওয়ার চার মাস পর। সলমনের এক ভক্ত সেই পুরনো চিঠিটি ফের টুইটারে শেয়ার করেছেন। তারপরই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। চিঠিতে কী লিখেছিলেন ভাইজান?

‘বন্ধুরা, আপনারা যদি আমার সম্পর্কে জানতে চান, তাহলে বলব, এখানে এই সামান্য কিছুই আমি আপনাদের কাছে চাই। প্রথমত, আমাকে গ্রহণ করার জন্য এবং আমার অনুরাগী হওয়ার জন্য আপনাদের কাছে ধন্য। আমি ভালো চিত্রনাট্য কাজ করার চেষ্টা করছি এবং আমার বিচার অনুযায়ী মনোনিবেশ করছি। কারণ, আমি জানি যে আমি এখন যা কিছু করব তা ‘ম্যায়নে পেয়ার কিয়া’-এর সঙ্গে তুলনা করা হবে। তাই যখনই আপনি কোনও নতুন ছবির ঘোষণা শুনবেন, নিশ্চিন্ত থাকুন যে এটি একটি ভালো ছবি হতে চলেছে এবং আমি তাতে আমার ১০০ শতাংশ দেব। আমি আপনাদের ভালোবাসি এবং আশা করি, আপনারাও আমাকে এভাবেই ভালোবাসা দেবেন, পাশে থাকবেন। কারণ যেদিন আপনারা আমাকে আর ভালোবাসবেন না, আমার ছবি দেখবেন না, সেদিনই আমার ক্যারিয়ারের শেষ। আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে, আমার কিছু বলার নেই, আপনারা সেটা ইতিমধ্যেই জানেন।’

সোমবার সলমনের জন্মদিনের পার্টি থেকে বেরিয়ে আসার সময় ক্যামেরাবন্দি হলেন শাহরুখ। তাঁকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে এগিয়ে এলেন স্বয়ং সলমন। ভাইজানকে জড়িয়ে ধরে কপালে চুম্বন এঁকে দিলেন বাদশা।

আপাতত, শাহরুখ রয়েছেন তাঁর ‘পাঠান’ ছবির মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, সলমনের ‘টাইগার থ্রি’ ছবিও মুক্তি পাবে আগামী বছর। বলিউডের অন্দরের খবর অনুযায়ী, ‘পাঠানে’ নাকি দেখা যাবে সলমন খানকে। অন্যদিকে, ‘টাইগার থ্রি’ ছবিতে নাকি থাকবেন শাহরুখ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Media Viral, #Salman Khan, #Open Letter

আরো দেখুন