দেশ বিভাগে ফিরে যান

অঞ্জলির বন্ধবীর বয়ানে নয়া মোড়, দুর্ঘটনার পর ঘষটে নিয়ে যাওয়ায় মৃত্যু তরুণীর

January 5, 2023 | < 1 min read

নতুন বছরের প্রথম দিনেই দিল্লির রাজপথে অঞ্জলি সিংয়ের ঘটনায় শিউরে উঠেছেন গোটা দেশবাসী। এবার অঞ্জলির বান্ধবীর বয়ানে মিলল নতুন তথ্য। মৃতার বান্ধবী নিধির বক্তব্য অনুযায়ী, দুর্ঘটনার পর গাড়ির চাকায় ১৩ কিলোমিটার ঘষটে নিয়ে যাওয়ায় মৃত্যু হয় বছর কুড়ির অঞ্জলি সিংয়ের। প্রসঙ্গত, নিধি ওই রাতে অঞ্জলির স্কুটারের পিছনে বসে বাড়ি ফিরছিলেন।

সাংবাদিকদের নিধি জানিয়েছেন, দুর্ঘটনার রাতে গাড়িটি তাঁদের সামনের দিকে ধাক্কা মারে। তারপরই অঞ্জলি গাড়ির নীচে উপুড় হয়ে পড়েছিলেন। নিধি জানিয়েছেন, চাকায় আটকে পড়ে বাঁচার তাগিদে প্রাণপণ চেষ্টা করছিলেন অঞ্জলি। তা বুঝতেও পেরে অভিযুক্তরা গাড়িটি একবার সামনে, একবার পিছনের দিকে নিয়ে যাচ্ছিল। অঞ্জলির চিৎকার শুনেও গাড়ি না থামিয়ে টেনে নিয়ে যায় তারা। অঞ্জলির কথায়, ওই দৃশ্য দেখে তিনি প্রচণ্ড ভয় পেয়ে গিয়েছিলেন। ঘাবড়ে গিয়ে দ্রুত সেখান থেকে বাড়ি ফিরে আসেন।

পুলিশের তদন্তে উঠে এসেছে, ঘটনার আগে অঞ্জলি একটি হোটেলে গিয়ে মদ্যপান করেছিলেন। মদ্যপ অবস্থায় অঞ্জলি কীভাবে স্কুটার চালাবেন তা নিয়েই তাদের বচসা হয়েছিল। নিধির বয়ান আদালতে রেকর্ড করা হয়েছে। একটি সিসি ক্যামেরার ভিডিও পুলিশের হাতে এসেছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, দুর্ঘটনার পরই একটি সরু গলি দিয়ে চলে যাচ্ছে নিধি। কার্যত পালাচ্ছেন।

ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, গাড়িতে টেনে যাওয়ায় তরুণীর মাথার হাড়গুলি ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছিল। মাথার ঘিলু বেরিয়ে আসে। পাঁজর, মেরুদণ্ডের হাড়, বাঁ পায়ের থাইয়ের হাড় ভেঙে যায়। ফুসফুসও ক্ষতিগ্রস্থ হয়। অঞ্জলির দেহে মোট ৪০টি আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, অত্যাধিক রক্তক্ষরণ ও শকের কারণে তাঁর মৃত্যু হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Anjali, #Anjali death case, #Delhi accident case

আরো দেখুন