বিনোদন বিভাগে ফিরে যান

মুক্তি পেল সত্য ঘটনা অবলম্বনে তৈরি Mrs Chatterjee Vs Norway ছবির ট্রেলার

February 24, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র ট্রেলার মুক্তি পেয়েছে। এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন অনির্বাণ। ছবিতে রানির স্বামীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। অন্যদিকে, এই ছবির মাধ্যমে দীর্ঘ চার বছর পর কামব্যাক করতে চলেছেন রানি মুখোপাধ্যায়। রানির এই নতুন ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেছেন অসীমা ছিব্বর। দুই সন্তানকে ফিরে পেতে এক মায়ের অদম্য লড়াইয়ের গল্প নিয়ে ছবিটি তৈরি হয়েছে। ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন জিম সার্ভ, নীনা গুপ্তা এবং বরুণ চন্দ। আগামী ১৭ মার্চ ছবিটি মুক্তি পাবে।

ছবির ট্রেলারে গল্পের কিছু অংশ তুলে ধরা হয়েছে। যেখানে বোঝা যাচ্ছে যে, স্বামীর চাকরিসূত্রে কলকাতা ছেড়ে গোটা পরিবার থাকে নরওয়েতে। সেখানেই এক মা নিজের সন্তানদের ফিরে পাওয়ার জন্য একটা দেশের বিরুদ্ধে লড়াই চালান। এই গোটা জার্নিটাই তুলে ধরা হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছে ট্রেলারটি।

ট্রেলার দেখে চমকে উঠেছেন সকলে, অনেকেই লিখেছেন, এ ছবি দেখতেই হবে। ট্রেলারে যতটুকু বোঝা যাচ্ছে, দুই সন্তানকে কেড়ে নেওয়া হয়েছে পরিবারের কাছ থেকে, তাদের ফিরে পেতে মরিয়া লড়াইয়ে সামিল মা রানি এবং বাবা অনির্বাণ ভট্টাচার্য।

বাস্তবে আসল লড়াইটি লড়েছিলেন সাগরিকা ও অনুপ ভট্টাচার্য। তাঁদেরই সত্যিকারের ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। ট্রেলারে যে মর্মস্পর্শী দৃশ্যগুলি দেখা গিয়েছে, তা থানায় চিৎকার করে কাঁদতে থাকা রানির আর্তি বা ঘরে তাঁর উপচে পড়া বুকের দুধ পাম্প করে রাখা– সে সমস্ত অধ্যায়ই একেবারে রিয়েল লাইফে পার করেছেন সাগরিকা। তাঁদের জীবনের এই অধ্যায়ই সেলুলয়েডে তুলে ধরেছেন অসীমা ছিব্বর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Bollywood, #Anirban Bhattacharya, #Rani Mukerji, #Mrs Chatterjee Vs Norway trailer, #Fights a Nation For Her Children

আরো দেখুন