বিনোদন বিভাগে ফিরে যান

একনজরে দেখে নিন বাংলা নববর্ষ উপলক্ষ্যে মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকা

April 13, 2023 | 2 min read

একনজরে দেখে নিন বাংলা নববর্ষ উপলক্ষ্যে মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকা ছবি: নিজস্ব

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ১৫ই এপ্রিল পয়লা বৈশাখ, বাংলার নববর্ষ। তার ঠিক আগের দিন ১৪ই এপ্রিল, ২০২৩- এ বড়পর্দায় মুক্তি পাচ্ছে বাংলা, তেলেগু ও হিন্দি মিলিয়ে মোট ৬টি সিনেমা।

আসুন দেখে নেওয়া যাক কোন কোন সিনেমা রিলিজ করছে ১৪ই এপ্রিলে যা আপনারা পরিবারের সঙ্গে সকলে উপভোগ করতে পারবেন নিকটবর্তী প্রেক্ষাগৃহে গিয়ে।

১) শেষ পাতা- দ্য লাস্ট পেজ:

বাংলা সিনেমার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে ৬০ বছরের এক বৃদ্ধের চরিত্রে। পরিচালক অতনু ঘোষের এই সিনেমায় প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী গার্গী রায়চৌধুরী ও অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ‘ময়ূরাক্ষীর’ পর অতনু ঘোষের এটি দ্বিতীয় ছবি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

২) দ্য একেন- রুদ্ধশ্বাস রাজস্থান:

সাত সাতটা সিজিনের পর বড় পর্দাতেও হিট একেন। দার্জিলিঙের পর এবার একেন বাবু রাজস্থানের মরুভূমিতে। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের এই ছবিতে আছেন অনির্বাণ চক্রবর্তী, রাজেশ শর্মা, রজতাভ দত্ত, সুহত্রো মুখোপাধ্যায়, সোমক ঘোষ প্রমুখ। এই সিনেমাতে পেতে পারেন সোনার কেল্লার ছোঁয়া।

৩) লাভ ম্যারেজ:

অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে কেন করছেন না? সোশ্যাল ভাইরাল হয়েছিল ভিডিও এবং নানা ব্যক্তির প্রশ্নবাণে জর্জরিত ছিলেন এই জুটি। তার উত্তর পেতে চাইলে ১৪ই এপ্রিল অবশ্যই দেখতে হবে এই সিনেমা। সুরিন্দর ফিল্মস ও নিশপাল সিং প্রযোজিত এই সিনেমায় অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, রঞ্জিত মল্লিক, অপরাজিতা
আঢ্য ও প্রমুখ।

৪) স্যার ম্যাডাম সারপাঞ্চ:

এই হিন্দি সিনেমাটি পরিচালনা করেছেন প্রবীণ মোর্চালে। মুখ্য ভূমিকায় আছেন বর্ষীয়ান অভিনেত্রী সীমা বিশ্বাস। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ভগবান তিওয়ারি এবং আরিয়ানা সজননী।

৫) পিঙ্কি বিউটি পার্লার:

এই সিনেমাটি পরিচালনা করেছেন অক্ষয় সিং। মুখ্যভূমিকায় আছেন সুলগ্না পানিগ্রাহী, খুশবু গুপ্তা ও অক্ষয় সিং। দুই বোনের বিউটি পার্লারে কিছু ঘটনা ঘটবে এবং সেই মতো এগিয়ে যাবে সিনেমার গল্প। সেটা জানার জন্য দেখুন এই সিনেমাটি।

৬) শকুন্তালাম:

এই তেলেগু সিনেমাটি মহাকবি কালিদাসের একটি জনপ্রিয় নাটক ‘শকুন্তলা’ অবলম্বনে নির্মিত। এই ছবিটি গুনা টিমওয়ার্কসের অধীনে নীলিমা গুনা প্রযোজনা করেছেন। শকুন্তলার ভূমিকায় সামন্থা এবং পুরু রাজবংশের রাজা দুষ্যন্ত চরিত্রে দেব মোহন এবং মোহন বাবু, মধু, গৌতমী, অদিতি বালান অভিনয় করছেন। দেবরাজ ইন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bengali Movies, #bengali new year, #Hindi Movies, #Telegu movie

আরো দেখুন