খেলা বিভাগে ফিরে যান

ব্যর্থ ভেঙ্কটেশের শতরান, ওয়াংখেড়েতে মুম্বইয়ের কাছে হার নাইটদের

April 16, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রবিবারের ওয়াংখেড়েতে মুখোমুখি হয়েছিল কলকাতা ও মুম্বই। এদিন টসে হেরে প্রথমে ব্যাট করতে হয় নাইটদের। ভেঙ্কটেশের অনবদ্য ব্যাটিংয়ে ভর করে নির্ধারিত ২০ ওভারে ১৮৫ রান তোলে নাইট শিবির। জবাবে ব্যাট করতে নেমে পাঁচ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স। পাঁচ উইকেটে জয়ী হয় রোহিতরা।

আজকের ম্যাচেই মুম্বইয়ের জার্সিতে ডেবিউ হয় সচিন পুত্র অর্জুনের। অন্যদিকে, ওপেনিং নিয়ে কেকেআরের সমস্যা অব্যাহত। ক্যামেরুন গ্রিনের বলে শোকিনের হাতে ধরা পড়েন জগদীশন। ব্যক্তিগত ৮ রানে আউট হয়ে সাজঘরে ফেরেন গুরবাজ। ২৩ বলে হাফ সেঞ্চুরি করেন ভেঙ্কটেশ। ১১তম ওভারে ১০০ রানের গন্ডী পেরোয় নাইটরা। ৪৯ বলে সেঞ্চুরি করেন ভেঙ্কটেশ। ১০৪ রানের ইনিংস খেলে প্যাভেলিয়নে ফেরেন ভেঙ্কটেশ আইয়ার। ৬টি চার এবং ৯টি ছক্কায় সাজানো ছিল ভেঙ্কটেশের ইনিংস। শোকিন দুটি উইকেট পেয়েছেন।

১৮৬ রানের লক্ষ্য তাড়া নেমে ২০ রানে সাজঘরে ফেরেন রোহিত শর্মা। সুয়শ শর্মার ঘূর্ণিতে উমেশ যাদবের হাতে ধরা পড়েন মুম্বই অধিনায়ক। ২৫ বলে ৫৮ রানে জরুরি ইনিংস খেলে বরুণ চক্রবর্তীর বলে আউট হন ঈশান কিশন। পাঁচটি বাউন্ডারি ও ওভার বাউন্ডারিতে সাজানো ছিল ঈশানের ইনিংস। ১০তম ওভারে দলগতভাবে ১০০ রানের মাইলফলক ছুঁয়ে ফেলে মুম্বই। ২৫ বলে ৩০ রানের ইনিংস খেলে সুয়শ শর্মার বলে আউট হন তিলক বর্মা। অন্যদিকে, লড়তে থাকেন সূর্যকুমার যাদব। শার্দুল ঠাকুরের বলে গুরবাজের তালু বন্দি হন সূর্যকুমার। ২৫ বলে ৪৩ রান করেন তিনি। শেষ মুহূর্তে একটি উইকেট পান লাকি ফার্গুসন। ১৪ বাকি থাকতেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই ইন্ডিয়ান্স। চলতি আইপিএলে এই নিয়ে টানা দ্বিতীয়বার হারের মুখ দেখল নাইটরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#IPL, #Kolkata Knight Riders, #Mumbai Indians

আরো দেখুন