খেলা বিভাগে ফিরে যান

নতুন বছরেও ব্যর্থতার রেশ, #SuperCup থেকে ছিটকে গেল ইস্টবেঙ্গল

April 17, 2023 | < 1 min read

সুপার কাপ থেকে ছিটকে গেল ইস্টবেঙ্গল। ছবি সৌজন্যে AIFF

ইস্টবেঙ্গল: ২ (মহেশ, পাসি)

আইজল এফসি: ২ (রুইতিয়া, ডেভিড)

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আইএসএলে ব্যর্থতার পর এবার সুপার কাপ, চলতি মরশুমটা একেবারেই ভালো কাটলো না ইস্টবেঙ্গলের। সুপার কাপে বারবার দুর্বল রক্ষণের সেই একই রোগের মাশুল গুনতে হল ইস্টবেঙ্গলকে। নিজেদের গ্রুপের শেষ ম্যাচে ২-০ গোলে এগিয়ে গেলেও অধরাই থেকে গেল জয়। আইজল এফসির বিরুদ্ধে ২-২ গোলে ড্র করল ইস্টবেঙ্গল।

চলতি সুপার কাপে জয়ের মুখ না দেখেই ছিটকে গেল লাল-হলুদ ব্রিগেড। তিনটি ম্য়াচের তিনটিতেই ড্র করে কোঝিকোড় থেকে একরাশ হতাশা নিয়েই ফিরতে হল স্টিফেন কনস্ট্যান্টাইনের দলকে। লাল-হলুদ ব্রিগেডকে ৪-০ গোলে হারাতে হত আইজল এফসিকে। সেই লক্ষ্যে শুরুটা মন্দ করেননি ক্লেটনরা। ম্যাচের ১৬ মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন মহেশ সিং। মিনিট পাঁচেকের মধ্যেই ব্যবধান বাড়িয়ে দলকে চাঙ্গা করেন সুমিত পাসি। কিন্তু এরপরই নব্বই ডিগ্রি ঘুরে যায় যাবতীয় সমীকরণ।

ম্যাচের ৪২ মিনিটে আইজলের হয়ে একটি গোল শোধ করে দেন রুআইতা। বিরতিতে যাওয়ার সময় ম্যাচের ফল ছিল ইস্টবেঙ্গলের পক্ষে ২-১। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই ৪৮ মিনিটে সমতা ফেরায় আইজল। তাদের হয়ে দ্বিতীয় গোলটি করেন ডেভিড। এই ম্যাচের পরাজয়ে ইস্টবেঙ্গলের কোচ হিসেবে ব্যর্থতার ক্ষত থেকে গেল কনস্টান্টাইনের ফুটবল কেরিয়ারে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Foot Ball, #East Bengal, #Hero Super Cup

আরো দেখুন