খেলা বিভাগে ফিরে যান

‘অবশেষে একজন তেন্ডুলকর IPL-এ উইকেট পেল’: পুত্র অর্জুনের প্রশংসায় শচীন

April 19, 2023 | < 1 min read

পুত্র অর্জুনের প্রশংসায় শচীন

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আইপিএলে গতকাল হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স। এটি ছিল অর্জুন তেন্ডুলকরের দ্বিতীয় ম্যাচ IPL-এ।

এই উত্তেজনাপূর্ণ ম্যাচে ১৯তম ওভারে তরুণ পেসার অর্জুন তেন্ডুলকরকে দায়িত্ব দেন রোহিত। হায়দ্রাবাদের দরকার ২০ রান, ক্রিজে ছিলেন আব্দুল সামাদ। নিখুঁত ইয়র্কারে অর্জুন বিব্রত করেন ব্যাটসম্যানকে। ১৯তম ওভারের দ্বিতীয় বলে রানআউট হন সামাদ। পঞ্চম বলে ভুবনেশ্বর কুমারের উইকেট নিয়ে অর্জুন তেন্ডুলকর IPL-এ তাঁর প্রথম উইকেট তুলে নেন।

IPL-এ শচীন তেন্ডুলকর নিজে খেলেছেন ৭৮টি ম্যাচ, একটিও উইকেট পাননি তিনি। তাই অর্জুন তেন্ডুলকর প্রথম উইকেট পাওয়ায় টুইটে লেখেন ‘অবশেষে একজন তেন্ডুলকর IPL-এ উইকেট পেল।’ ক্যামেরন গ্রিন, ইশান কিষান ও তিলক ভার্মারও প্রশংসা করেন ক্রিকেট কিংবদন্তি শচীন তেন্ডুলকর।

অর্জুন তেন্ডুলকর বলেন,”অবশ্যই আমার প্রথম আইপিএল উইকেট পাওয়াটা দারুণ ছিল। আমাকে শুধু পরিকল্পনার উপর ফোকাস করতে হয়েছিল এবং সেটি কার্যকর করতে হয়েছে।”

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা অর্জুনকে জড়িয়ে ধরেন প্রথম উইকেট নেওয়ার পর। রোহিত বলেন,”অর্জুন তিন বছর ধরে এই দলের অংশ। সে বুঝতে পারে সে কি করতে চায়। পাশাপাশি অর্জুন বেশ আত্মবিশ্বাসী এবং তার পরিকল্পনা পরিষ্কার। নতুন বল সুইং করিয়েছে এবং শেষ ওভারে যখন দরকার ছিল তখন ইয়র্কার দেওয়ার চেষ্টা করছে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Rohit Sharma, #Mumbai Indians, #Sachin Tendulkar, #sunrisers hyderabad, #IPL 2023, #Arjun Tendulkar

আরো দেখুন