বিনোদন বিভাগে ফিরে যান

৪১-এ পা দিলেন কোয়েল মল্লিক, দেখে নিন তাঁর কিছু সেরা ছবি

May 1, 2023 | 2 min read

কোয়েল মল্লিক

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: মল্লিক বাড়ির মেয়ে, টলিউড ইন্ডাস্ট্রির ‘গুড গার্ল’ জনপ্রিয় বাঙালি অভিনেত্রী কোয়েল মল্লিক। গত ২৮ এপ্রিল, শুক্রবার ৪১ বছর বয়সে পা রেখেছেন তিনি।এখন‌ও তাঁর অভিনীত ছবিগুলোর সম্পর্কে ভক্তদের ক্রেজ সমানভাবে বজায় আছে।

সিনেমার কেরিয়ারের শুরু থেকেই দুষ্টু-মিষ্টি, নজর কাড়া অভিনয়ের জন্য সব মহলেই প্রশংসা কুড়িয়েছেন এই লাবণ্যময়ী, প্রতিভাবান অভিনেত্রী।

দেখে নিন কোয়েল অভিনীত কিছু সুপারহিট সিনেমা

১ ‘নাটের গুড়ু’- কোয়েলের কেরিয়ারের প্রথম সিনেমা ‘নাটের গুড়ু’, যা শুরুতেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। জিতের সঙ্গে একের পর এক হিট ছবি করেছেন তিনি। দর্শকদের কাছে আজও সমানভাবে জনপ্রিয় জিত-কোয়েল জুটি।

২ ‘লভ’- ২০০৮ সালে রোমান্টিক ছবি ‘লভ’-তে অভিনয় করেন কোয়েল মল্লিক। ছবিটির পরিচালনা করেছিলেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এই ছবিতে যিশু সেনগুপ্তের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল কোয়েলকে।

৩ ‘চাঁদের বাড়ি’- ২০০৭ সালের জনপ্রিয় সিনেমা ‘চাঁদের বাড়ি’। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যায় কোয়েলকে। ছবির পরিচালক ছিলেন তরুণ মজুমদার। এই ছবি প্রচুর প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে।

৪ হেমলক সোসাইটি- ২০১২ সাল, ২২ জুন মুক্তি পায় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হেমলক সোসাইটি। এই ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন কোয়েল।

৫. ‘দশমী’- ২০১২ সালেই মুক্তি পায় প্রেম ও থ্রিলের ছবি ‘দশমী’। ছবিটির পরিচালক ছিলেন সুমন মৈত্র। এখানে ইন্দ্রণীল সেনগুপ্তের বিপরীতে অভিনয় করতে দেখা যায় কোয়েল।

৬. অরুন্ধতী- ২০১৪ সালে মুক্তি পায় হরর থ্রিলাব় অরুন্ধতী ছবিটি। পরিচালক সুজিত মণ্ডলের এই ছবিতে কোয়েলকে একদম ভিন্ন চরিত্রের অভিনয় করতে দেখা গিয়েছিল।

৭. ‘মিতিন মাসি’- সম্প্রতি ছাপোষা গৃহিণী এবং গোয়েন্দা মিতিন মাসির চরিত্রে ফের বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন এই টলিউড কুইন। সুচিত্রা ভট্টাচার্যের সারান্ডায় শয়তান গল্প অবলম্বনে পরিচালক অরিন্দম শীল তৈরি করতে চলেছেন ‘মিতিন মাসি’। এবারের পুজোর সময় মুক্তি পাবে এই ছবিটি। অপেক্ষার প্রহর গুনছে অগণিত অনুগামীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Koyel Mallik, #Mitin Mashi, #Tollywood

আরো দেখুন