বিনোদন বিভাগে ফিরে যান

দুর্গ রহস্যের সমাধানে এবার ‘ব্যোমকেশ’ দেব, কবে শুভমুক্তি?

May 5, 2023 | < 1 min read

‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’, ছবি সৌজন্যে-FaceBook/@IamTheDev

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সদ্য সমাপ্ত হয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-র ছবির মহরত। যদিও ব্যোমকেশের চরিত্রে দেবকে কেমন মানাবে, সেই বিষয় নিয়ে নেটিজেনের একাংশের মধ্যে কম চর্চা হয়নি। তবে ভক্তদের কৌতুহল মিটিয়ে নতুন ব্যোমকেশ উপহার দিয়েছেন দেব। জল্পনার অবসান করে সত্যবতীর চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। সব ঠিক থাকলে চলতি বছরই মুক্তি পেতে পারে এই ছবিটি।

ছবিটির প্রযোজনা করছেন দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স। পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। ছবির মহরতে দেখা গিয়েছিল পরিচালক বিরসা, দেব- রুক্মিনীসহ টিমের সদস্যদের। ১লা বৈশাখে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবিটির প্রথম লুক।

এই ছবিতে রয়েছে আরও একটি চমক। জানা গিয়েছে, এই ছবিতে ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যকে দেখা যাবে মণিলালের চরিত্রে। শোনা গিয়েছিল, অম্বরীশ ভট্টাচার্য অজিতের ভূমিকায় অভিনয় করতে পারেন। তবে অজিতের চরিত্রে পর্দায় ফাইনালি কাকে দেখা যাবে, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ছবির প্রযোজক দেব জানিয়েছেন, আগামী শুক্রবার থেকেই শুরু হবে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-ছবির শ্যুটিং।

এর আগে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল উত্তম কুমার, আবির চট্টোপাধ্যায় থেকে শুরু করে অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের। শেষ পর্যন্ত ব্যোমকেশের চরিত্রে কতটা ছাপ রাখতে পারেন দেব, তা দেখতে মুখিয়ে রয়েছেন নেটিজেনের একাংশ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #Rukmini Maitra, #Byomkesh O Durgo Rahasya, #Birsa Dasgupta

আরো দেখুন