বিনোদন বিভাগে ফিরে যান

আলো-আঁধারিতে ‘ব্যোমকেশ’ ও ছায়াসঙ্গী, প্রকাশ্যে দেবের ‘দুর্গ রহস্য’ মুক্তির দিনক্ষণ

May 12, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের নজরে টলিউড স্টার দেব। এই প্রথম গোয়েন্দা গল্পে ‘ব্যোমকেশ’ রূপে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তাও আবার ব্যোমকেশের চরিত্রে। নববর্ষে সিনেমা প্রেমীদের কাছে দেবের এই লুক নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে।

এবার শুটিং ফ্লোর থেকে সোশ্যাল মিডিয়ায় রহস্য ঘেরা ছবি শেয়ার করলেন দেব। সেই ছবিতে দেখা গেল জানালার ধারে আলো-আঁধারিতে দাঁড়িয়ে রয়েছেন ব্যোমকেশ ও অজিত। অজিতের চরিত্রে অম্বরিশ। ব্যোমকেশরূপী দেবের চোখ বইয়ের পাতায়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি। ভক্তরা কমেন্ট বক্সে শুভেচ্ছা জানানোর পাশাপাশি লিখেছেন অপেক্ষা আর সইছে না।

আর ছবির বিবরণীতে দেব লিখেছেন, ‘আজ রবীন্দ্র জয়ন্তীর বিশেষ দিনে আপনাদের সবার প্রিয় অজিত আর ব্যোমকেশের একটা ঝলক। যদি সবকিছু পরিকল্পনামাফিক যায় তাহলে আশা রাখছি থিয়েটারে দেখা হবে ২০২৩-এর ১১ই অগস্ট।’ তাই বলা বাহুল্য, আর মাত্র ৩ মাস পরেই বড় পর্দায় ছবিটির মুক্তির সম্ভাবনা।

বিরসা দাশগুপ্ত পরিচালিততে ব্যোমকেশ ঘরণীর ভূমিকায়‘ যে দেব-প্রিয়া’ রুক্মিণী মিত্রকেই দেখে যাবে, তা ইতিমধ্যেই প্রকাশ হয়েছে। শুরু হয়ে গিয়েছে ছবির শুটিংও। জানা গেছে, জুন মাস পর্যন্ত চলবে  “ব্যোমকেশ ও দুর্গ রহস্য” ছবির কাজ। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসের যৌথ উদ্যোগে তৈরি এই ছবিটি বক্স অফিস কাঁপানোর অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#bangla movie, #Byomkesh Durgo Rashyo, #Tollywood Movie, #Tollywood, #Dev, #Rukmini Maitra

আরো দেখুন