বিনোদন বিভাগে ফিরে যান

দীপিকা বা আলিয়া নয়, জানেন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী কে?

June 1, 2023 | 3 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বলিউডের অভিনেত্রীরা সারা বিশ্বে তাদের জাদু ছড়াচ্ছেন। আজকাল তারা হলিউডের অভিনেত্রীদেরও টেক্কা দিচ্ছেন। দীপিকা পাড়ুকোন , আলিয়া ভাট , ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া এবং আরও অনেক ‘দেশি গার্ল’ তাদের অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করে চলেছেন। কিন্তু আপনি কি জানেন তাদের সবার মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী কে? ঐশ্বরিয়া, কঙ্গনা, আনুশকা, সামান্থা, নয়নথারা বা অন্য কেউ?

একনজরে দেখে নিন বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী কে?

Deepika Padukone AFP

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone): সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দীপিকা পাড়ুকোন। সুন্দরী ও স্টাইলিশ অভিনেত্রীদের মধ্যে একজনও। সূত্র মারফত জানা গেছে, প্রতিটি ছবির জন্য ১৫ থেকে ৩০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন দীপিকা।

Kangana Ranaut, Instagram

কঙ্গনা রানাউত (Kangana Ranaut): বলিউড ‘ক্যুইন’ কঙ্গনা দেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সূত্র মারফত জানা গেছে, প্রতিটি ছবির জন্য পারিশ্রমিক হিসেবে ১৫ থেকে ২৭ কোটি টাকা নেন।

Katrina Kaif Instagram

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif): বলিউডের অন্যতম সফল অভিনেত্রী অভিনেত্রী ক্যাটরিনার ঝুলিতে রয়েছে অসংখ্য হিট ছবি। সূত্র মারফত জানা গেছে, ক্যাটরিনা প্রতিটি ছবির জন্য ১৫ থেকে ২১ কোটি টাকা পারিশ্রমিক নেন।

Alia Bhatt, Instagram

আলিয়া ভাট (Alia Bhatt): আলিয়া ভাট বর্তমান প্রজন্মের অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে বিবেচিত। তিনি ২০১৪ সাল থেকে ফোর্বস ইন্ডিয়ার সেলিব্রিটি ১০০ তালিকায় উপস্থিত হয়েছেন। আপাতত তিনি কাপুর পরিবারের বধূ। সূত্র মারফত জানা গেছে, আলিয়া প্রতিটি সিনেমার জন্য ১০ থেকে ২০ কোটি টাকা পারিশ্রমিক নেন।

Aishwarya Rai Instagrm

ঐশ্বর্য রাই (Aishwarya Rai): ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতে দেশকে গর্বিত করেন ঐশ্বর্য। তার নীল চোখ এবং অভিনয়ে দক্ষতার কারণে বলিউডে একের পর এক ছবিতে অভিনয় করেছেন। সূত্র মারফত জানা গেছে, এখন প্রতি ছবি পিছু ১০ কোটি টাকা পারিশ্রমিক নেন।

অনুষ্কা শর্মা (Anushka Sharma): ২০০৮ সালে ‘রব নে বানা দে জোড়ি’ ছবির মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন অনুষ্কা শর্মা। খুবই অল্প সময়ের মধ্যেই বলিউডের শীর্ষ অভিনেত্রীদের তালিকা জায়গা করে নিয়েছেন। সূত্র মারফত জানা গেছে, বর্তমানে প্রতি ছবি পিছু ৮ থেকে ১২ কোটি টাকা নেন।

Priyanka Chopra Instagrm

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra): সবচেয়ে বেশি আয় করা ভারতীয় অভিনেত্রী। তিনি প্রতি ফিল্ম বা ওয়েব শো-এর জন্য ১৫ থেকে ৪০ কোটি টাকা নেন। সূত্র মারফত জানা গেছে, এক একটি ছবি অথবা সিরিজে অভিনয় করার জন্য ১৫ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Bollywood, #highest paid

আরো দেখুন